whatsapp channel

Mouni Roy: গোলাপি পোশাকে উঁকি দিচ্ছে সুগভীর বক্ষভাঁজ, ভরপুর শীতে উষ্ণতা বাড়ালেন মৌনি রায়

মৌনি রায় (Mouni Roy)-এর কাছে তাঁর ডেবিউ চরিত্র ‘কৃষ্ণাতুলসী’ অতীত। বর্তমানে তিনি স্টাইল আইকন। পাশাপাশি অবশ্যই মৌনি একজন মহিলা উদ্যোগপতিও। মুম্বইয়ের বুকে তাঁর প্রথম রেস্তোরাঁ খুলেছেন মৌনি। পাশাপাশি তিনি সমান…

Avatar

Nilanjana Pande

মৌনি রায় (Mouni Roy)-এর কাছে তাঁর ডেবিউ চরিত্র ‘কৃষ্ণাতুলসী’ অতীত। বর্তমানে তিনি স্টাইল আইকন। পাশাপাশি অবশ্যই মৌনি একজন মহিলা উদ্যোগপতিও। মুম্বইয়ের বুকে তাঁর প্রথম রেস্তোরাঁ খুলেছেন মৌনি। পাশাপাশি তিনি সমান তালে কাজ করে চলেছেন। সোশ্যাল মিডিয়াতেও মৌনি যথেষ্ট অ্যাকটিভ। সম্প্রতি ইন্সটাগ্রামে নিজের একগুচ্ছ ছবি শেয়ার করেছেন তিনি।

মৌনির শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে প‍্যাস্টেল পিঙ্ক রঙের মিনি ড্রেস। ড্রেসটি করসেটেড। ড্রেসের উপরের অংশের ডিজাইন করসেটের অনুকরণে তৈরি। শিফনের ড্রেসের নেকলাইন যথেষ্ট ডিপ। ফলে উন্মুক্ত রয়েছে মৌনির ক্লিভেজ সহ স্তনের অনেকখানি অংশ। ড্রেসটি ফুলস্লিভ। স্লিভের অংশ ট্রান্সপারেন্ট। ড্রেসের নিচের অংশ যথেষ্ট ফ্লেয়ারড। ফ্লেয়ারড অংশে রয়েছে অজস্র প্লিট। ড্রেসের সাথে মৌনির মেকআপ যথেষ্ট হালকা কিন্তু উজ্জ্বল। দুই চোখের কোল ভরেছে কাজলে। চোখের উর্ধ্বাংশ সেজেছে ন্যুড পিঙ্ক শেডের আইশ‍্যাডো ও কালো আইলাইনারের টানে। ঠোঁট রাঙানো ন্যুড পিঙ্ক শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি হাইলাইটারের ব্যবহার। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। ডান হাতের আঙুলে রয়েছে সাদা রঙের স্টোন স্টাডেড আংটি। এছাড়া আর কোনো অলঙ্কার পরেননি মৌনি।

দুই পায়ে রয়েছে মেটালিক কপার ব্যালেরিনা। এই ব্যালেরিনার বিশেষত্ব হল ব্যালেরিনার উপরের অংশে সংযুক্ত অ্যাঙ্কলেট। অ্যাঙ্কলেটগুলি ক্রিস্টালের তৈরি। মৌনি তাঁর পায়ের ছবিতে হাইলাইট করেছেন অ্যাঙ্কলেট সহ ব্যালেরিনা। হাইলাইট হয়েছে তাঁর হাতের সোনালি রঙের বটুয়া। ছবিগুলি শেয়ার করে মৌনি লিখেছেন, সাদা খরগোশকে অনুসরণ কর। কারণ তুমি নিজেও জানো না, তোমার জন্য কি অপেক্ষা করছে!

বর্তমানে মৌনি ডেটিং রিয়েলিটি শো ‘টেম্পটেশন আইল্যান্ড’ সঞ্চালনা করছেন। এছাড়াও আগামী দিনে তাঁকে দেখা যাবে সায়েন্স ফিকশন মুভি ‘দ্য ভার্জিন ট্রি’-তে।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

whatsapp logo