whatsapp channel

Salsable Mahmud: নোবেলের কুকীর্তি ফাঁস করলেন প্রাক্তন স্ত্রী সালসাবিল মাহমুদ!

নোবেল ম্যান আদৌ কতটা ‘নোবেল’ তা নিয়ে এবার সকলের মনেই সন্দেহ জাগতে শুরু করেছে। একসময় নোবেল মদ্যপ অবস্থায় ফেসবুক পোস্ট ও হুমকি ফোনের মাধ্যমে বিতর্ক তৈরি করতেন। এবারেও তিনি বিতর্ক…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

নোবেল ম্যান আদৌ কতটা ‘নোবেল’ তা নিয়ে এবার সকলের মনেই সন্দেহ জাগতে শুরু করেছে। একসময় নোবেল মদ্যপ অবস্থায় ফেসবুক পোস্ট ও হুমকি ফোনের মাধ্যমে বিতর্ক তৈরি করতেন। এবারেও তিনি বিতর্ক থেকে বিরত থাকেননি। তবে তা শান্ত ভাবে। কিছুদিন আগেই একটি সাক্ষাৎকারে প্রেমে ব্যর্থ হওয়ার কথা বলেছিলেন নোবেল। একই সাথে ঈদের দিন তিনি সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, সিঙ্গলদের আবার কিসের ঈদ! কিন্তু নোবেল যখন বারবার নিজেকে সিঙ্গল বলে দাবি করছেন, সেই সময় নোবেলের তথাকথিত প্রাক্তন স্ত্রী জানালেন, তাঁদের আইনত বিবাহ বিচ্ছেদ হয়নি।

Advertisements

নোবেল বলেছিলেন, অন্যরা প্রেম করেন, তিনি সোজা বসেছিলেন বিয়ের পিঁড়িতে। ফলে তাঁর অবস্থা আরও করুণ। এদিন নোবেলের স্ত্রী সালসাবিল মাহমুদ (Salsable Mahmud) জানালেন, নোবেল ও তিনি বর্তমানে সেপারেশনে থাকলেও তাঁদের আইনত বিবাহ বিচ্ছেদ হয়নি। 2020 সালে নোবেলের বিরুদ্ধে ডোমেস্টিক ভায়োলেন্সের অভিযোগ এনেছিলেন সালসাবিল। ঘটনাটি ঘটেছিল বান্দারবনে। তিনিই নোবেলকে বিবাহ বিচ্ছেদের নোটিশ পাঠিয়েছিলেন বলে জানিয়েছেন সালসাবিল। সেই সময় নেশায় ডুবে থাকতেন বিতর্কিত গায়ক। পরে নিজের ভুল বুঝতে পেরে নেশা করা কমিয়ে দিয়েছিলেন নোবেল।

Advertisements

কিন্তু কিছুদিন পর নোবেল আবারও নেশা করা শুরু করলে সালসাবিল আলাদা থাকতে শুরু করেন। তাঁর অভিযোগ, এখনও আইনত বিবাহ বিচ্ছেদ না হলেও নোবেল সকলকে বলছেন, তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে। অথচ গত মাসেই নোবেল ও সালসাবিলকে একসাথে দুবাইয়ে ঘুরতে দেখা গিয়েছিল। এই প্রসঙ্গে সালসাবিল জানিয়েছেন, গত মাসে তাঁদের সম্পর্ক ঠিক হয়ে যাওয়ার সম্ভাবনা তৈরি হলেও বাংলাদেশে ফিরে আবারও নেশায় ডুবে যান নোবেল।

Advertisements

সালসাবিল বললেন, নোবেল যদি নেশা না ছাড়েন, তাহলে শীঘ্রই তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়ে যাবে। অপরদিকে নোবেল আপাতত ব্যস্ত রয়েছেন স্টেজ শো ও মিউজিক অ্যালবাম নিয়ে।

Advertisements
whatsapp logo
Advertisements