Hoop PlusTollywood

Srabanti Chatterjee: ওয়াইনের নেশায় নজর কাড়লেন শ্রাবন্তী, ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘মর যাওয়াঁ’ গান

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)-কে কিছুদিন আগে অবধি তাঁর চেহারা নিয়ে সমালোচিত হতে হয়েছে। তাঁর ওজন বেশ কিছুটা বেড়ে গিয়েছিল। ফলে নেটিজেনদের একাংশ তাঁকে অশ্লীল কটাক্ষ করেছিলেন। তবে নিয়মিত ওয়ার্কআউট করে নিজের ওজন অনেকটাই নিয়ন্ত্রণে এনেছেন শ্রাবন্তী। পাশাপাশি নিয়মিত নিজের নতুন ছবি ও রিল ইন্সটাগ্রামে অনুরাগীদের সাথে শেয়ার করতে ভোলেন না তিনি। সম্প্রতি তাঁর একটি নতুন ছবি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া ছবিতে শ্রাবন্তীর পরনে রয়েছে ওয়াইন রঙের শিফন শাড়ি। শাড়িতে কোনো কারুকার্য নেই। বলা ভালো, এটি একটি থান শাড়ি। এই শাড়ির সাথে শ্রাবন্তী টিম আপ করেছেন ওয়াইন রঙের সিকুইনড ব্লাউজ। ব্লাউজটি ফুলস্লিভ। এই ব্লাউজের পিঠে রয়েছে লটকান। হালকা মেকআপ করেছেন শ্রাবন্তী। চোখে রয়েছে উইং আইলাইনার। সিল্কি চুল খোলা রেখেছেন তিনি। কানে পরেছেন সাদা ও ওয়াইন রঙের স্টোন স্টাডেড চৌকো ইয়ারিং। ছবিটি শেয়ার করে শ্রাবন্তী গোলাপি রঙের হার্ট ইমোজিতে ভরিয়েছেন ক্যাপশন। মধুর ভান্ডারকর (Madhur Bhandarkar) পরিচালিত ফিল্ম ‘ফ্যাশন’-এর গান ‘মর যাওয়াঁ’ ব্যবহার করা হয়েছে ছবির ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসাবে।

ব্যক্তিগত জীবনের কারণে প্রায় সবসময়ই চর্চিত হন শ্রাবন্তী। ভাঙনের মুখে তাঁর তৃতীয় বিয়েও। অভিরূপ নাগচৌধুরী (Abhirup Nagchowdhury)-র সাথে তাঁর সম্পর্কের গুঞ্জন রটলেও বর্তমানে শোনা যাচ্ছে, তাঁদের নাকি ব্রেক-আপ হয়ে গিয়েছে। তবে আপাতত ‘ডান্স বাংলা ডান্স’ নিয়ে যথেষ্ট ব্যস্ত শ্রাবন্তী। জি বাংলার এই ডান্স রিয়েলিটি শোয়ের বিচারকের আসন অলঙ্কৃত করছেন তিনি।

চলতি বছরের গোড়ায় রিলিজ করেছে কৌশিক গাঙ্গুলী (Koushik Ganguly) পরিচালিত ফিল্ম ‘কাবেরী অন্তর্ধান’। কাবেরীর ভূমিকায় শ্রাবন্তীর অভিনয় দর্শকদের নজর কেড়েছে। আগামী দিনে রিলিজ করবে রবিন নাম্বিয়ার (Rabin Nambiar) পরিচালিত ফিল্ম ‘ডিয়ার ডি’। এই ফিল্মে শ্রাবন্তীর বিপরীতে বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন ক্রুশল আহুজা (Krushal Ahuja)। এছাড়াও চলতি বছরেই রিলিজ করছে শ্রাবন্তীর আরও একটি নতুন ফিল্ম ‘হাঙ্গামা ডট কম’।

whatsapp logo