whatsapp channel

নেহাকে ভুলে বিয়ের পিঁড়িতে আদিত্য, হবু স্ত্রীর সঙ্গে মাখোমাখো ছবি দিলেন উদিতপুত্র

নেহা কক্করের বিয়ের আগে থেকেই ভেসে আসছিল আদিত্য নারায়নের বিয়ের গন্ধ। কিছু মাস আগে পর্যন্ত গুঞ্জন ছিল নেহার সঙ্গে আদিত্য নারায়ণের বিয়ে হবে। কিন্তু সে গুড়ে বালি। নেহার বিয়ে হয়…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

নেহা কক্করের বিয়ের আগে থেকেই ভেসে আসছিল আদিত্য নারায়নের বিয়ের গন্ধ। কিছু মাস আগে পর্যন্ত গুঞ্জন ছিল নেহার সঙ্গে আদিত্য নারায়ণের বিয়ে হবে। কিন্তু সে গুড়ে বালি। নেহার বিয়ে হয় অন্যত্র, এদিকে আদিত্যর পাকাপাকিভাবে গার্লফ্রেন্ড ঠিক করাই ছিল। পুরো ব্যাপারটি গোপনে রেখেছিলেন আদিত্য। এবারে বহুদিনের পুরনো বান্ধবীকেই বিয়ে করতে চলেছেন উদিত পুত্র আদিত্য।

Advertisements

Advertisements

আদিত্য নারায়ণ এর হবু বৌয়ের নাম শ্বেতা আগরওয়াল। প্রায় ১০ বছর ধরে শ্বেতার সঙ্গে সম্পর্ক আদিত্যর। এতদিন টিআরপি-র চক্করে প্রেমিকার নাম মুখে আনতে পারেননি, কিন্তু নেহার বিয়ের পাকা খবরের পর থেকেই আদিত্য একদম ফ্রি। প্রেমিকা শ্বেতার সঙ্গে পরিচয় করিয়ে দেন আদিত্য নিজেই। এমনকি আদিত্য নারয়ণ নিজেই ঘোষণা করেন, শ্বেতা আগরওয়ালের সঙ্গে গাঁটছড়া বাঁধছেন তিনি।

Advertisements

Advertisements

সূত্রের খবর, মহারাষ্ট্রের এক মন্দিরে গিয়ে গাঁটছড়া বাঁধছেন আদিত্য ও শ্বেতা। প্রি-ওয়েডিংয়ের অনুষ্ঠানের ফটোশ্যুট তাঁদের ভাইরাল। ইতোমধ্যেই বিয়ের অনুষ্ঠান শুরু হয়ে গিয়েছে। নারায়ণ পরিবার সেজে উঠেছে বিয়ের মরশুমে।

শ্বেতা-আদিত্যের প্রেমের মাঝেও গুঞ্জন উঠেছে নেহা-আদিত্যর সম্পর্ক নিয়ে। এইব্যপারে আদিত্য অবশ্য সাফ জানিয়ে দিয়েছেন “ওটা পুরোপুরি একটা রসিকতা। বাবা-মা’ও পরিকল্পনামাফিক কথা বলে গিয়েছেন। ওঁরা চাইতেন না, আমার আর শ্বেতার বিষয়টা তাড়াতাড়ি প্রকাশ্যে আসুক। তাই নেহা আর আমার সম্পর্কের বিষয় নিয়ে রসিকতায় ওঁরাও অংশ নিয়েছিলেন।” দেখুন বরবেশে আদিত্যর কিছু ঝাকানাকা লুক।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo
Advertisements
Avatar