whatsapp channel

Sudipta Chakraborty: ফুলশয্যার রাতের ভিডিও ক্যামেরাবন্দি করলেন ছোট পর্দার বাহা!

বর্তমান সময় হল সোশ্যাল মিডিয়ার। ভার্চুয়াল জগতে বারবার সম্পর্কের প্রমাণ দেন স্বামী-স্ত্রী, প্রেমিক-প্রেমিকারা। অনেকে তাঁদের প্রতি মুহূর্তের কথা তুলে ধরেন সোশ্যাল মিডিয়ায়। ফলে ভার্চুয়াল জগৎ প্রবেশ করেছে সকলের ব্যক্তিগত পরিসরে।…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

বর্তমান সময় হল সোশ্যাল মিডিয়ার। ভার্চুয়াল জগতে বারবার সম্পর্কের প্রমাণ দেন স্বামী-স্ত্রী, প্রেমিক-প্রেমিকারা। অনেকে তাঁদের প্রতি মুহূর্তের কথা তুলে ধরেন সোশ্যাল মিডিয়ায়। ফলে ভার্চুয়াল জগৎ প্রবেশ করেছে সকলের ব্যক্তিগত পরিসরে। বাদ গেলেন না সুদীপ্তা চক্রবর্তী (Sudipta Chakraborty) ও স্বর্ণশেখর জোয়ারদার (Swarnashekhar Joardar)-ও। ফুলশয্যার রাতের ভিডিও ইন্সটাগ্রামে অবলীলায় শেয়ার করলেন তাঁরা।

Advertisements

সুদীপ্তা ও স্বর্ণশেখরের শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে ঘরের বাইরে থেকে স্বর্ণর হাত ধরলেন সুদীপ্তা। তাঁর পরনে হলুদ রঙের ব্রাইডাল শাড়ি যার পাড় গোলাপি। তার সাথে মানানসই গোলাপি রঙের ব্লাউজ পরেছেন তিনি। মাথায় ফুলের টোপর, গলায় ফুলের মালা ও হাতে ফুলের বালায় ফুলশয্যার সাজ সেজেছেন তিনি। নববধূর সিঁথিতে রয়েছে সিঁদুর। কপালে লাল টিপ। স্বর্ণশেখর পরেছেন গ্রে রঙের পাঞ্জাবি ও সাদা চোস্ত। তাঁর গলাতেও রজনীগন্ধার মালা। স্বর্ণশেখরের হাত ধরে হাসিমুখে তাঁকে ঘরে নিয়ে গেলেন সুদীপ্তা।

Advertisements

প্রথাগত ফুলশয্যার সাজ ছিল না তাঁদের ঘরে। সিলিং থেকে ঝুলছিল সোনালি হার্ট ও লাল রঙের হার্ট বেলুন। বিছানার মাথার কাছে সোনালি বেলুন দিয়ে লেখা ছিল ‘মিস্টার অ্যান্ড মিসেস’। বালিশের কাছে ইংরাজি ‘লাভ’ লেখা এলইডি লাইট রাখা ছিল। গোলাপি ওড়না ও বিভিন্ন আলো দিয়ে সাজানো হয়েছিল গোটা ঘর। বিছানার মাঝে লাল রঙের গোলাপফুলের পাপড়ি দিয়ে তৈরি করা হয়েছিল হার্ট। আবছা নীল রঙের আলোয় ভরেছিল গোটা ঘর। ইন্সটাগ্রাম রিলের ব্যাকগ্রাউন্ড মিউজিক ছিল ‘কুছ ইস তরাহ’ গানটি। কিন্তু রিলে ভেসে উঠেছিল ‘সেই 11 -এ পড়া ছেলেটা’ কথাটি। সম্ভবতঃ স্বর্ণশেখর একাদশ শ্রেণীতে পড়াকালীন সুদীপ্তার সাথে তাঁর সম্পর্কের সূত্রপাত হয়েছিল।

Advertisements

পার্থসারথি জোয়ারদার (Parthasarathi Joardar)-এর পুত্র স্বর্ণশেখর নিজে অভিনেতা হওয়ার পাশাপাশি পরিচালক হিসাবে ডেবিউ করতে চলেছেন ইন্ডাস্ট্রিতে। তাঁর পরিচালিত প্রথম ফিল্ম ‘একলা মেঘ’ মুক্তি পেতে চলেছে খুব তাড়াতাড়ি। অপরদিকে বাংলা ধারাবাহিকের পরিচিত মুখ সুদীপ্তা বর্তমানে ব্যস্ত রয়েছেন ওয়েব সিরিজ নিয়ে।

Advertisements

whatsapp logo
Advertisements