whatsapp channel

Arijit Singh: প্রেমের সপ্তাহে অন্তরঙ্গ মুহূর্তে ভাইরাল অরিজিৎ-কোয়েলের ছবি!

চলছে প্রেমের সপ্তাহ। এই সময়ে কমবেশি সকলের মনেই বসন্তের রঙ লাগে। আর প্রেমের প্রসঙ্গ উঠলে যে মানুষটার নাম না নিলেই নয়, তিনি হলেন অরিজিৎ সিং (Arijit Singh)। শুধুমাত্র কণ্ঠের জাদুতে…

Nirajana Nag

Nirajana Nag

চলছে প্রেমের সপ্তাহ। এই সময়ে কমবেশি সকলের মনেই বসন্তের রঙ লাগে। আর প্রেমের প্রসঙ্গ উঠলে যে মানুষটার নাম না নিলেই নয়, তিনি হলেন অরিজিৎ সিং (Arijit Singh)। শুধুমাত্র কণ্ঠের জাদুতে যিনি আপামর সঙ্গীতপ্রেমীদের কখনো হাউহাউ করে কাঁদাতে পারেন, আবার কখনো তাদের হৃদয় পরিপূর্ণ করে দিতে পারেন প্রেমে। এমন মানুষের জীবনে বাস্তবে প্রেম থাকবে না তা কি হয়?

অরিজিতের বাস্তবের মনের মানুষ হলেন স্ত্রী কোয়েল। বাস্তবিকই একে অপরের পরিপূরক তাঁরা। গোটা বিশ্বে জনপ্রিয়তা পাওয়া অরিজিৎ যেমন লাইমলাইট থেকে দূরে সরে থাকতে চান, কোয়েলও হয়ে উঠেছেন তাঁর যোগ্য সহধর্মিনী। মাটির মানুষ দুজনেই। সহজ সরল অরিজিতের জন্য কোয়েলকেই তৈরি করে পাঠিয়েছিলেন বিধাতা। তবে তাঁরা লাইমলাইট থেকে দূরে থাকতে চাইলেও সবসময় তা সম্ভব হয়ে ওঠে না। অরিজিৎ চর্চায় থাকেন প্রায় সবসময়ই। সেই সঙ্গে আলোচনার কেন্দ্রে উঠে আসেন স্ত্রী কোয়েলও।

Arijit Singh: প্রেমের সপ্তাহে অন্তরঙ্গ মুহূর্তে ভাইরাল অরিজিৎ-কোয়েলের ছবি!

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অরিজিৎ এবং কোয়েলের একটি ছবি ভাইরাল হয়েছে। দুজনে বেশ অন্তরঙ্গ মুহূর্তে ধরা দিয়েছেন। ছবিতে দেখা যাচ্ছে, গায়কের দাড়িতে আদর করে মুখ ঘষছেন কোয়েল। অরিজিতের মুখেও হাসি। কোয়েলের গলায় একটি মালা পরা। অরিজিৎ কোয়েলের ফ্যান পেজের তরফে এই ছবিটি শেয়ার করা হয়েছে। আর শেয়ার করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে ছবিটি।

কমেন্টে নেটিজেনরাও আপ্লুত হয়ে মন্তব্য করেছেন। একজন লিখেছেন, ‘কি মিষ্টি ছবিটা, দুজনেই খুব ভালো থাকবেন’। আরেকজন লিখেছেন, ‘আপনারা একে অপরের জন্যই’। কেউ কেউ আবার খানিক অসন্তোষ প্রকাশ করেছেন। আসলে অরিজিৎ নিজে চর্চা, আলোচনা থেকে দূরেই থাকতে চান। সেখানে তাঁর এমন ব্যক্তিগত ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়া কতটা যুক্তিযুক্ত তাই নিয়ে অনেকে প্রশ্ন তুলেছেন। তবে বেশিরভাগ মানুষই খুব পছন্দ করেছেন ছবিটি। প্রসঙ্গত, কোয়েল ছিলেন অরিজিতের ছোটবেলার বান্ধবী। শোনা যায়, গায়কের মতো তাঁরও আগে একবার বিয়ে হয়েছিল। অরিজিতের সঙ্গে তারাপীঠে বিয়ে করেন তিনি।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই