BollywoodHoop Plus

Neha-Rohanpreet: হোটেলরুম থেকে উধাও নেহার স্বামী রোহনের আইফোন, ঘড়ি, হীরের আংটি!

হিমাচল প্রদেশে ঘুরতে গিয়েছেন গায়িকা নেহা কক্করের স্বামী গায়ক রোহনপ্রীত সিং। সেখানে গিয়েই ঘটলো চরম বিপত্তি। হারিয়ে ফেলেন আই ফোন, হীরের আংটি সহ অ্যাপেলের ঘড়ি। অনেক খোঁজার পর না পেলে লোকাল থানায় চুরির অভিযোগে জানান তিনি।

হিমাচল প্রদেশের মণ্ডী-র এক হোটেল ভাড়া নিয়ে ছিলেন রোহন। সেই স্থান থেকেই চুরি হয় সবকিছু। হোটেল রুম থেকে সাধারণত জিনিস চুরি যায় না, কারণ এতে হোটেল মালিকের বদনাম। এক্ষেত্রে, সেরকম হয়নি। সাধারণ ঘুরতে গিয়ে খুইয়ে আসতে হয় দামী দরকারি জিনিস।

মাণ্ডির সুপারিন্টেনডেন্ট অফ পুলিশ শালিনি অগ্নিহোত্রি এএনআই-কে জানিয়েছেন, ‘রোহনপ্রীত সিং গায়ক নেহা কক্করের স্বামী। তার ব্যক্তিগত জিনিস, টাকা, আইফোন, স্মার্টওয়াচ, এবং একটি হীরের আংটি চুরি গিয়েছে পঞ্জাবি গায়ক রোহনপ্রীতের মণ্ডীর হোটেল থেকে, যেখানে তিনি ছুটি কাটানোর জন্য উঠেছিলেন। অভিযোগ নেওয়া হয়েছে এবং তদন্তও শুরু হয়েছে।’ পাহাড়ি জায়গায় মানুষের সংখ্যা কম। সেসব জায়গায় চুরি সাধারণত হয় না। এরপরেও বন্ধ ঘর থেকে কিভাবে চুরি গেল তা খতিয়ে দেখছে পুলিশ।

প্রসঙ্গত, ২০২০ সালে করোনা র মধ্যে ধুমধাম করে বিয়ে করেন নেহা কক্কর। পাঞ্জাবি গায়কের রূপ ও নম্র স্বভাব দেখেই প্রেমে পড়েন গায়িকা। শেষে অপেক্ষা না করে কিছুদিন প্রেম করার পরেই বিয়ে করে নেন তিনি। করোনাকে বুড়ো আঙুল দেখিয়ে বেশ ঘটা করে বিয়ে ও মধুচন্দ্রিমা সারেন।

whatsapp logo