GossipHoop Plus

অরিজিৎ সিং-এর প্রথম বিয়ে নিয়ে মুখ খুললেন রূপরেখা ব্যানার্জি, প্রকাশ্যে এল সত্যিটা

অরিজিৎ সিং যার গানে পাগল হয়নি এমন মানুষ বুঝি কমই আছেন। যার গানের জাদুতে মন্ত্রমুগ্ধ আপামর সঙ্গীত প্রেমিরা, সেই মানুষটির ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুললেন তাঁর প্রথম পক্ষের স্ত্রী রূপরেখা বন্দ্যোপাধ্যায়। হ্যাঁ, উইকিপিডিয়া অন্তত এটাই বলছে যে অরিজিৎ সিং এর প্রথম পক্ষের স্ত্রী রূপরেখা বন্দ্যোপাধ্যায় এবং দ্বিতীয় স্ত্রী কোয়েল রায়। দেখুন সেই প্রমান। শুধু উইকিপিডিয়া নয়, বিভিন্ন জায়গায় অরিজিৎ এর প্রথম স্ত্রীর নাম রূপরেখা বলা হচ্ছে।

এদিকে এই রূপরেখা বোমা ফাটালেন তাঁর ফেসবুক পেজে। এদিন তিনি সাফ জানিয়ে দেন যে তিনি অরিজিৎ সিং এর প্রথম স্ত্রী নন। রূপরেখা বলেন, ‘অনেকদিন ধরেই আমি দেখছি অরিজিতের সঙ্গে আমার নাম জড়ানো হচ্ছে, প্রথমে আমি গুরুত্ব দিইনি কারণ সেলেবদের সঙ্গে এটা ঘটেই থাকে। কিন্তু দিন দিন এটা বেড়েই চলেছে… আমি নিজেও গায়ক অরিজিৎ সিংয়ের ভক্ত। অরিজিত কাকে প্রথম বিয়ে করেছিল সেটা আমার জানার প্রয়োজনীয়তা নেই। সেটা তাঁর ব্যক্তিগত ব্যাপার। তবে আমি ওঁর প্রথম পক্ষের বউ নই’।

২০১০ সালে কলকাতার ছেলে নলীনাক্ষ ভট্টাচার্যকে বিয়ে করেন রূপরেখা। তাঁর সঙ্গেই সংসার রূপরেখার ১১ বছরের। অথচ বহু বছর ধরে বিভিন্ন জায়গায় অরিজিৎ সিং এর প্রথম পক্ষের স্ত্রীর নাম রূপরেখা দেখানো হয়। তাহলে এতদিন রূপরেখা চুপ ছিলেন কেন? অরিজিৎ সিং নিজেও বা চুপ ছিলেন কেন? এর ভিতরে কি কোন পরিকল্পিত কাহিনি আছে নাকি সত্যি এই দুই ব্যক্তি জানতেন না উইকিপিডিয়া কি তথ্য শেয়ার করছে তাদের নাম অনুসারে।

প্রসঙ্গত, ২০১৪ সালের জানুয়ারি মাসে ছোটবেলার প্রেমিকা কোয়েলকে বিয়ে করেন অরিজিৎ। গোপন সুত্রের খবর অরিজিৎ সিং এর প্রথম স্ত্রী প্রচারের আলোতে আসতে চান না এবং তিনিও বর্তমানে স্বামী ও সন্তান নিয়ে সুখেই আছেন। এও জানা যায়, অরিজিৎ এর প্রথম স্ত্রী মুরশিদাবাদের মেয়ে। বিয়ের এক বছর পরেই ডিভোর্স হয়। অরিজিতের নামের সঙ্গে নিজের নাম জড়াতে চান না তিনি, তাই তাঁর নাম প্রকাশ্যে আসে না। তাই বলে রূপরেখা! খটকা থেকেই যাচ্ছে।

Related Articles