Advertisements

Soumitrisha Kundu: দর্শকদের ভালোবাসার জয়, বিরাট চমক দিয়ে জি বাংলায় ফিরছেন সৌমিতৃষা!

Nirajana Nag

Nirajana Nag

Follow

বেশ কয়েক মাস কেটে গেল, জি বাংলা থেকে বিদায় নিয়েছে ‘মিঠাই’ (Mithai)। বাংলা টেলিভিশনের জনপ্রিয়তম ধারাবাহিকগুলির তালিকায় নাম লিখিয়েছিল এই সিরিয়াল। সবথেকে বেশি সময় ধরে বাংলা সেরা থেকে নজির গড়েছিল মিঠাই। দীর্ঘ দু বছর ধরে সাফল্যের সঙ্গে চলার পর মিঠাইয়ের বিদায় পর্ব আসতে রীতিমতো কেঁদে ভাসিয়েছিলেন দর্শকরা। সিড, মিঠাই, হল্লা পার্টিকে এত সহজে বিদায় দিতে রাজি ছিলেন না কেউই। এত মাস কেটে গেলেও মিঠাইকে ভুলতে পারেননি দর্শকরা। ভুলতে পারেননি সৌমিতৃষা কুণ্ডুকে (Soumitrisha Kundu)।

এবার দর্শকদের মন ভালো করতে এলো এক বড় সুখবর। টেলিভিশনে আবারো ফিরছেন সৌমিতৃষা। জি বাংলা চ্যানেলেই ফের নিয়মিত দেখা যাবে তাঁকে। অবাক হচ্ছেন? সৌমিতৃষা তো এখন ব্যস্ত বড়পর্দার প্রোজেক্ট নিয়ে। দেবের সঙ্গে ‘প্রধান’ ছবিতে দেখা যাবে তাঁকে। এখনো ছবির শুটিং শেষ হয়নি। তাহলে টেলিভিশনে কীভাবে ফিরবেন সৌমিতৃষা? সবটা খোলসা করেই বলা যাক তাহলে।

আসলে পুরনো রূপেই ফের জি বাংলার পর্দায় ফিরছেন সৌমিতৃষা। মিঠাইকে আবারো ফিরিয়ে আনা হচ্ছে টিভিতে। আসলে সিরিয়ালটি এতটাই জনপ্রিয় হয়েছিল যে আবারো দর্শক ফেরাতেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে চ্যানেলের তরফে। মিঠাইয়ের খ্যাতির কথা মাথায় রেখেই দর্শকদের কাছে আবারো ফেরানো হচ্ছে সিরিয়ালটিকে। চ্যানেলের তরফে জানানো হয়েছে, আগামী ১৩ নভেম্বর থেকে বেলা ১২:৩০ থেকে ১:৩০ পর্যন্ত জি বাংলায় সম্প্রচারিত হবে মিঠাই। পরপর মিঠাই এর দুটি পর্ব সম্প্রচারিত হবে।

খবরটা শুনে প্রথমে অবাক হয়ে যান সৌমিতৃষা। সবে মাত্র শেষ হল সিরিয়াল। এর মধ্যেই আবারো ফেরানো হচ্ছে ধারাবাহিকটি! তবে দর্শকদের ভালোবাসায় সিরিয়ালটি ফিরছে বলে সৌমিতৃষা আনন্দিত। যারা দেখেননি তারা এবার দেখতে পারবেন মিঠাই। সঙ্গে সৌমিতৃষা এও জানান, আপাতত তিনি টেলিভিশনে কাজ করছেন না। তাই যদি মিঠাই ২ এর ভাবনাচিন্তা করা হয় তাহলে তিনি করতে পারবেন না। পরে হলে তিনি চিন্তা ভাবনা করতে পারেন। যদি অন্য কোনো অভিনেত্রীকে কাস্ট করা হয় মিঠাই ২ তে তাহলে তাঁর জন্য শুভেচ্ছা জানিয়েছেন সৌমিতৃষা। আর যদি আবারো আগের কাস্ট নিয়ে কাজ হয় তাহলেও বিষয়টা দারুণ হবে বলে মন্তব্য করেন অভিনেত্রী।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow