whatsapp channel

বিয়ের পর স্বামীর সঙ্গে তুমুল নাচ নেহা কক্করের, ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

বলিউডের পেজে শিরোনামে রয়েছেন রিমেক কুইন নেহা। নেহু নাকি বিয়ে করছেন। কয়েক দিন আগেই সোশ্যাল মিডিয়ায় নিজের ভালবাসার মানুষ রোহনপ্রীতের সাথে নাকি তিনি প্রেমে মজেছেন। এই কথা নিজেই জানিয়েছিলেন নেহা…

Avatar

HoopHaap Digital Media

বলিউডের পেজে শিরোনামে রয়েছেন রিমেক কুইন নেহা। নেহু নাকি বিয়ে করছেন। কয়েক দিন আগেই সোশ্যাল মিডিয়ায় নিজের ভালবাসার মানুষ রোহনপ্রীতের সাথে নাকি তিনি প্রেমে মজেছেন। এই কথা নিজেই জানিয়েছিলেন নেহা কক্কর। শোনা গিয়েছিল চলতি মাসে গায়িকার বিয়ে। কিন্তু তার মাঝেই নেহুর বিয়ে নিয়ে ট্রোলড হতে হয় গায়িকাকে। আসল কারণ হল, তিনি কাউকে না জানিয়েই একটি মিউজিক অ্যালবাম লঞ্চ করেছেন নেহা। ‘নেহু দ্য বিহা’ সেখানে রোহনপ্রীত গান করেছেন তাঁর সাথে তাল মিলিয়ে।

এর পরেই নেটমহল থেমে কাজের জায়গায় বলতে শুরু করেন, এ বারেও বিয়ে করছেন না নেহা সবটাই গুঞ্জন। মিউজিক অ্যালবামের জন্যই বোধহয় প্রচার পেতে এমন কাণ্ড ঘটিয়েছেন । কিন্তু না, সকলকে ভুল প্রমান করে নাকের ডগা দিয়ে দিল্লির গুরুদ্বারে এ বার সত্যিই বিয়ে সেড়ে নিলেন নেহু আর রোহনপ্রীত।

বাড়ির মতামত নিয়ে ২৪ অক্টোবরই গাট ছাড়া বাঁধলেন নেহা-রোহন । দিল্লির এক পাঁচতারা হোটেলে বসেছিল তাঁদের বিয়ের আসর। রোকা, হলদি, মেহন্দি, সঙ্গীত থেকে জয়মালা, সাত ফেরে সবকিছুর একাধিক নজরকাড়া ছবি আর ভিডিও সোশ্যাল মিডিয়ায় দেওয়াল ভরে গিয়েছে আর ভাইরাল ও হয়েছে।

পুরোনো প্রেম হিমাংশু কোহলির সাথে সম্পর্ক ভেঙে গিয়েছে। সেই শোক কাটিয়ে জীবনে মুভ অন করেছেন নেহু। প্রাক্তনকে ভুলে গিয়ে বর্তমানকে নিয়ে বেজায় খুশি নেহা। আর এবার স্বামীর সাথে মন দিয়ে ঘর করছেন। দুজনেই নাম করা গায়ক গায়িকা। একসাথে থাকবেন আর গান করবেননা তা কখনো হয়। আর নেহু গান গাইতে বড় ভালোবাসেন আর তাই নববধূ তাল মেলালেন।

নেহা যে টিকটক করতে ভালোবাসেন তা তার প্রোফাইল দেখলেই বোঝা যায়। এখন রিলে ই সন্তুষ্ট। লাল সালোয়ার আর হাতে চূড়া আর মাথায় সিঁদুর হাতে আলতা পড়ে লজ্জা পেয়ে নেচে উঠলেন। পাঞ্জাবি গান ‘মেহেন্দি দ্যা রাঙ্গ ‘ গানে স্বামীর সাথে গান গাইলেন। স্বামী সাদা শেরওয়ানিতে স্ত্রীর সাথে হাসিমুখে তাল দিলেন। মুহূর্তে এই রিল ভাইরাল।

 

View this post on Instagram

 

#MehendiDaRang 🥰♥️ @rohanpreetsingh @itsjassilohka @rana_sotal Love This Song! #NehuPreet

A post shared by Neha Kakkar (Mrs. Singh) (@nehakakkar) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media