Hoop PlusTollywood

Srabanti Chatterjee: হোটেলের রুমে এই অবস্থায় ক্যামেরাবন্দি হলেন অভিনেত্রী শ্রাবন্তী

শ্রাবন্তী মানেই শ্রাবন্তীকে ঘিরে বিতর্ক যেন একেবারে ঘুরে ফিরে আসবেই। শ্রাবন্তী আর বিতর্ক এই দুটো যেন একেবারে সমার্থক শব্দ। ব্যক্তিগত জীবন নিয়ে মাঝে মধ্যেই তিনি সংবাদের শিরোনামে উঠে আসেন। তিনি কখন বিয়ে করলেন কখন বিয়ে ভাঙলেন কখন আবার নতুন করে প্রেমে পড়লেন, এই সব কিছু নিয়েই চর্চা করতে সাধারন মানুষ ভীষণ ভালোবাসেন। তবে সাধারণ মানুষ যে শুধুমাত্র তাকে নিয়ে চর্চা করতে ভালোবাসেন বা সমালোচনা করতে ভালোবাসেন। এমনটা কিন্তু নয়, ইনস্টাগ্রামে গিয়ে উকি মারতেও ভালবাসেন নেটিজেনরা। মুখে যতই শ্রাবন্তীর চরিত্র নিয়ে তার ভক্তরা কাটাছেঁড়া করুক না কেন, ইনস্টাগ্রামে গিয়ে তার ছবিটি কিন্তু ভালো করে মন দিয়ে দেখতে কেউই ছাড়ে না।

কিছুদিন আগে , শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে দেখা গিয়েছিল হায়দ্রাবাদে ফিল্ম ফেস্টিভ্যাল এ উপস্থিত হতে। সেখানে তিনি অসাধারণ সাজে সেজে উঠেছিলেন, তবে সেখানে তার ফ্যাশন ডিজাইনার ছিলেন কলকাতার পল্লবী পোদ্দার। তার ডিজাইনে করা গাউনেই তিনি সেজে উঠেছিলেন। ছাইরঙা গাউনে তাকে দেখতে ভীষণ সুন্দর লাগছিল। স্লিভলেস ছিল গাউনটি এবং গোটা গাউন জুড়ে ছিল অসাধারণ কাজ করা।

গাউনের উপরে ছিল সাদা রঙের এমব্রয়ডারির কাজ করা। গোটা গাউন জুড়ে ফুলের অসাধারণ কারুকার্য যা দেখে আপনি কিন্তু চোখ নামিয়ে থাকতেই পারবেন না। তার সৌন্দর্য যেন আরও খানিকটা বেড়ে গেছে। হোটেল রুম থেকে এত সুন্দর ছবিটি ইনস্টাগ্রামের মাধ্যমে পোস্ট করেছিলেন অভিনেত্রী। ক্লিভেজ অনেকখানি উন্মুক্ত হতে দেখা গেছে।

তবে শুধু তার পোশাকটি নয়, তার সঙ্গে খুব সুন্দর ম্যাচ করা স্টোনের চোকার আর হাতে রয়েছে একটি ঘড়ি, চুলটা খুলেই রেখেছেন তিনি। উপস্থিত হওয়ার আগে হোটেলের ঘর থেকেই এমন সুন্দর ছবিটি শেয়ার করলেন তিনি ছবিটা দেখেই ছবিগুলোতে কমেন্ট বক্সে নেট তার প্রশংসা করতে শুরু করেছেন। গত বছর নভেম্বর মাসে হায়দ্রাবাদে অনুষ্ঠিত হয়েছিল এখানে সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন শ্রাবন্তী। তবে আর দেরি কেন আপনিও দেখে নিন শ্রাবন্তির অসাধারণ ছবি –

Related Articles