Hoop PlusTollywood

Prosenjit-Soham: টক দই, ডাবের জল, ব্ল্যাক কফি, প্রসেনজিতের হেলদি ডায়েট ফাঁস করলেন সোহম

প্রসেনজিৎ চ্যাটার্জী (Prosenjit Chatterjee)-র ডায়েট টলিউডে বরাবর আলোচ্য বিষয়। শৈশব থেকে সোহম চক্রবর্তী (Soham Chakraborty) খুব কাছ থেকে দেখেছেন প্রসেনজিৎ-কে। তাঁর সাথে একাধিক ফিল্মে অভিনয় করেছেন সোহম। শৈশবে মাঝে মাঝেই সোহমকে নিজের গাড়িতে বসিয়ে আইসক্রিম, চকোলেট খাওয়াতে নিয়ে যেতেন প্রসেনজিৎ। তবে নিজে কখনও খেতেন না।

এখনও প্রসেনজিৎ-এর ফিটনেস অনেকের কাছেই ঈর্ষণীয়। সোহম জানালেন, ছোটবেলা থেকেই প্রসেনজিৎ-কে টক দই, ডাবের জল ও ব্ল্যাক কফির উপর ভরসা করতে দেখেছেন। এখনও তিনি সামান্য ভাত খেলে একটু অবাক হয়ে যান সোহম। তাঁর মনে হয়, প্রসেনজিৎ-এর পাশে দাঁড়ালে তাঁদের বয়স্ক দেখাতে পারে। প্রসেনজিৎ-এর ফিটনেস সোহমের কাছে শিক্ষণীয়। শিশুশিল্পী থেকে নায়ক হয়ে ওঠার পথে প্রসেনজিৎ-এর অনেক সমর্থন পেয়েছেন সোহম।

তবে একসময় প্রসেনজিৎ নিজেও যথেষ্ট লড়াই করেছেন। ‘অমর সঙ্গী’ সুপারহিট হওয়ার পরেও যে ভ্যানে লাইট নিয়ে যাওয়া হয়, সেই ভ্যানে শুটিং স্পটে যেতেন তিনি। তাঁর জীবনেও চড়াই-উতরাই এসেছে মারাত্মক ভাবে। ব্যক্তিগত জীবনেও এসেছে ঘাত-প্রতিঘাত। কিন্তু সবকিছু সামলে ঘুরে দাঁড়িয়েছেন প্রসেনজিৎ। এই মুহূর্তে ‘কলকাতার হ্যারি’ ফিল্মে তিনি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন।

কিন্তু কখনও কোনও মানুষ শুধু টক দই, ব্ল্যাক কফি ও ডাবের জলের উপর নির্ভর করে বেঁচে থাকতে পারেন না। প্রকৃতপক্ষে, প্রসেনজিৎ-এর আহার যথেষ্ট পরিমিত। তিনি অত্যধিক ফ্যাট জাতীয় খাবার এড়িয়ে চলেন। যেকোন নেশা থেকে এই বয়সে নিজেকে দূরে সরিয়ে রেখেছেন তিনি। জীবনকে ইতিবাচক দেখতে পছন্দ করেন প্রসেনজিৎ। এই কারণেই এখনও অবধি নিজের ফিটনেস ধরে রাখতে সক্ষম তিনি।

whatsapp logo