whatsapp channel

Janhvi Kapoor: উঁকি দিচ্ছে ফর্সা উরু, খোলামেলা পোশাকে ভক্তদের ঘাম ঝরালেন জাহ্নবী

বি-টাউনের স্টারকিডদের মধ্যে বোল্ড ও হট লুকের জন্য প্রায়ই অনুরাগীদের নজর কাড়েন শ্রীদেবী তনয়া জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। ফিল্মি দুনিয়ায় ততটা প্রসিদ্ধ না হলেও রূপের গুনে সোশ্যাল মিডিয়ায় প্রায়ই চর্চায়…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বি-টাউনের স্টারকিডদের মধ্যে বোল্ড ও হট লুকের জন্য প্রায়ই অনুরাগীদের নজর কাড়েন শ্রীদেবী তনয়া জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। ফিল্মি দুনিয়ায় ততটা প্রসিদ্ধ না হলেও রূপের গুনে সোশ্যাল মিডিয়ায় প্রায়ই চর্চায় থাকেন জাহ্নবী। মায়ের মতোই মন ভোলানো সৌন্দর্যে জাহ্নবী প্রায়ই মোহিত করে রাখেন ভক্তদের। তবে শুধুমাত্র ফটোশ্যুট নয়, বিদেশ বিভুঁই ঘুরতেও ভালোবাসেন তিনি। তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে দেখা যায় সেইসব ভ্রমণের মেমোরিগ্রাফি। প্রায়ই ভক্তদের ধরা দেন তিনি এখানেই। কখনো সাবেকি শাড়িতে ভারতীয় নারী হিসেবে, কখনো আবার স্টাইলিশ পোশাক, আবার কখনো ওয়েস্টার্ন বোল্ড লুকে অনুরাগীদের ঘাম ঝরিয়ে দেন তিনি।

আর এবার ‘ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড’ পুরস্কার বিতরণী অনুষ্ঠানের জন্য এক অনন্য সাজে দেখা গেল অভিনেত্রীকে। তাকে দেখেই একপ্রকার রাতের ঘুম উড়ল নেটিজেনদের। অভিনেত্রী তার নিজস্ব ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন। এই ছবিতে তাকে দেখা গেছে কালো রংয়ের সরু ফিতের একটি স্লিভলেস ও ডিপনেক থাই-স্লিটেড গাউনে। পোশাকের গলার কাছে ও বাম উরুর উপর রয়েছে ঝলমলে পাথরের তৈরি কাজ। বাকি বাম পায়ের দিকে কোমর থেকে কাটা রয়েছে পোশাক। পোশাকের ফাঁকে উন্মুক্ত হয়েছে তার সুগভীর বক্ষবিভাজিকা। মুখে মানানসই মেকআপ, ঠোঁটে নিউড লিপষ্টিক, খোলা স্টাইলিশ চুলে ধরা দিয়েছেন অভিনেত্রী। তবে কিছু ছবিতে তাকে সাজতে দেখা গেছে, আবার কোনো ছবিতে দেখা গেছে আয়নার সামনে বসে থাকতে। আবার সেখানেই পোজ দিয়ে ছবিও তুলেছেন বলিউডের এই বিউটি-কুইন।

এই ছবির ক্যাপশনে তিনি জানিয়ে দিয়েছেন যে তার এই বিশেষ সাজ ‘ফিল্মফেয়ার’ অনুষ্ঠানের জন্যই। সেখানে অভিনেত্রী লিখেছেন, “ফিল্মফেয়ার অনুষ্ঠানে তোমাদের দেখার জন্য আর অপেক্ষা করতে পারছি না তো”। আর তার এই লুকেই মুগ্ধ হয়েছেন তার ভক্তরা। কমেন্ট বক্স তারা ভরিয়ে দিয়েছেন ভালোবাসায়। আবার অনেকেই শ্রীদেবী-কন্যার রূপ ও সাজের প্রশংসায় পঞ্চমুখ হতেও ভোলেননি।

প্রসঙ্গত, ফিল্মফেয়ার পুরস্কার হল ভারতের হিন্দি চলচ্চিত্রের অন্যতম প্রাচীন ও বিখ্যাত চলচ্চিত্র পুরস্কার। ১৯৫৪ সাল থেকে এই পুরস্কারটি প্রদান করা হচ্ছে। ১৯৫৬ সালে এই পুরস্কারের জন্য একটি বিশেষ ভোটিং পদ্ধতি প্রবর্তন করা হয়। রাষ্ট্রীয় চলচ্চিত্র পুরস্কার-এ সরকার কর্তৃক নির্ধারিত একটি প্যানেল বিজয়ীদের নির্ধারণ করে। কিন্তু এই পুরস্কার বিজয়ীরা জনতা এবং অভিজ্ঞ কমিটি উভয়ের ভোটেই নির্বাচিত হয়।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা