whatsapp channel

Srabanti Chatterjee: রোশনের পর অন্য কেউ? কার জন্য এমনভাবে সাজতে বসলেন শ্রাবন্তী!

কেরিয়ার হোক বা ব্যক্তিগত জীবন, টলিউডের অন্যতম চর্চিত অভিনেত্রীদের তালিকায় উপরের দিকেই নাম থাকে শ্রাবন্তী চ্যাটার্জীর (Srabanti Chatterjee)। নানা সময় নানা কারণে নেটদুনিয়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন তিনি। একদিকে ব্যক্তিগত জীবন…

Avatar

Debaprasad Mukherjee

কেরিয়ার হোক বা ব্যক্তিগত জীবন, টলিউডের অন্যতম চর্চিত অভিনেত্রীদের তালিকায় উপরের দিকেই নাম থাকে শ্রাবন্তী চ্যাটার্জীর (Srabanti Chatterjee)। নানা সময় নানা কারণে নেটদুনিয়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন তিনি। একদিকে ব্যক্তিগত জীবন নিয়ে নেটিজেনদের খোঁচা সহ্য করেও নিজের লুক এবং ফ্যাশন সেন্স নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় শ্রাবন্তী। কখনো ফিনফিনে শাড়ি, কখনো আবার ওয়েস্টার্ন পোশাক, বোল্ড লুকে ধরা দিতেই ভালোবাসেন অভিনেত্রী। যেন সমস্ত গুঞ্জন তার কানেই আসে না।

আর এবার মধ্যগ্রীষ্মেই রূপের আগুনে দাবানল তৈরি করলেন অভিনেত্রী। ঘায়েল করলেন অনুরাগীদের। সম্প্রতি তিনি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ছবি পোস্ট করেছেন। আর এই ছবিতে তাকে দেখা গেল সাবেকি লুকে। তার পরণে রয়েছে একটি কালো রংয়ের বেনারসি শাড়ি ও ম্যাচিং ব্লাউজ। শাড়ির উপর গোল্ডেন কাজ রয়েছে। নায়িকার শরীরে মানানসই গোল্ডেন জুয়েলারি, মুখে রয়েছে মানানসই মেকআপ, ঠোঁটে রয়েছে নিউড লিপষ্টিক, পরিপাটি করে বাঁধা চুলে এক্কেবারে কালো হরিণী অবতারে ধরা দিয়েছেন তিনি।

কোনো পুরানো সাবেকি বাড়ির লোহার সিঁড়িতে হাত দিয়ে দাঁড়িয়ে ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী। ঠিক যেন তার রূপে অভিজাত বাঙালিয়ানা ফুটে উঠেছে। এই ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘কালো এবং স্বর্ণালী’। আর তার এই ছবি মুগ্ধ করেছে তার অনুরাগীদের। বিশেষ করে অভিনেত্রীর পুরুষ ভক্তরা বিভোর হয়েছেন তার রূপের জেল্লায়। কমেন্ট বক্স ভরে উঠেছে ভালোবাসার জোয়ারে। কেউ কেউ আবার তার প্রশংসায় শব্দমালা সাজিয়েছেন নিজের মতো করে।

প্রসঙ্গত, ব্যক্তিগত জীবনে একাধিক ধাক্কার মুখোমুখি হয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। প্রথমে তরুণী বয়সেই রাজীব কুমারকে বিয়ে করেন। কিন্তু সঙ্গে ১৩ বছর সংসার করার পর সব ভেঙে যায়। এরপর মডেল কৃষ্ণ ব্রজকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। কিন্তু এক বছরের মাথায় সেই সম্পর্কেও ফাটল ধরে। এরপর ২০১৯ সালে রোশন সিংয়ের সঙ্গে ঘর বাঁধেন শ্রাবন্তী শেষমেষ সেই সম্পর্কও এখন বিচ্ছেদের পথে।

Avatar

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা