BollywoodHoop Plus

Deepika Padukone: অভিনেত্রীর মাপকাঠি সুন্দর ক্লিভেজ! স্তন প্রতিস্থাপনের প্রস্তাব পেয়েছিলেন দীপিকা পাড়ুকোন

ফেব্রুয়ারি মাসে অ্যামাজন প্রাইমে মুক্তি পেয়েছে ‘গেহরাইয়াঁ’। মুক্তির আগে থেকেই ‘গেহরাইয়াঁ’-র মূল অভিনেত্রী দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) সমালোচিত হয়েছেন। কখনও তাঁর সঙ্গে সিদ্ধান্ত চতুর্বেদী (Sidhdhant chaturbedi)-র ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে, কখনও তাঁর বিকিনি নিয়ে। কিন্তু একসময় দীপিকাকেও বডি শেমিং-এর শিকার হতে হয়েছিল। সম্প্রতি এই বিষয়ে মুখ খুলেছেন তিনি।

‘গেহরাইয়াঁ’-র প্রোমোশনের সময় একটি সাক্ষাৎকার দিতে গিয়ে দীপিকা বলেন, ব্যাডমিন্টন থেকে মডেলিং-এ পেশা পরিবর্তনের সময় বিভিন্ন মানুষ তাঁকে বিভিন্ন পরামর্শ দিয়েছিলেন। মাত্র আঠারো বছর বয়সে মডেলিং শুরু করেন দীপিকা। সেই সময় তাঁকে একজন ব্যক্তি পরামর্শ দিয়েছিলেন স্তন প্রতিস্থাপন করার জন্য। কিন্তু দীপিকা সেই কথায় পাত্তা দেননি। তবে অভিনয় জগতে দীপিকাকে সঠিকভাবে গাইড করেছিলেন শাহরুখ খান (Shahrukh Khan)। শাহরুখের কাছ থেকে তিনি অনেক কিছু শিখতে পেরেছেন বলে জানিয়েছেন দীপিকা। ফলে কোন পরামর্শ তাঁর পক্ষে গুরুত্বপূর্ণ তা এখন অচিরেই বুঝতে পারেন তিনি।

মডেলিং-এর মাধ্যমে কেরিয়ার শুরু করলেও বলিউডে ‘ওম শান্তি ওম’ ফিল্মে শাহরুখের বিপরীতে ডেবিউ করেছিলেন দীপিকা। পরবর্তীকালে বেশ কয়েকটি ফিল্মে অভিনয় করলেও ক্রমশ তাঁর হাতে কাজের সংখ্যা কমতে থাকে। একসময় মানসিক অবসাদের শিকার হয়ে পড়েছিলেন দীপিকা। কিন্তু সঠিক চিকিৎসা ও পরিবারের সদস্যদের সাহায্যে অবসাদমুক্ত হন তিনি।

সাম্প্রতিক কালে রণবীর সিং (Ranveer Singh) অভিনীত ফিল্ম ‘83’-তে রণবীর অভিনীত চরিত্র কপিল দেব (Kapil Dev)- এর স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছিলেন দীপিকা। কিন্তু বহু প্রতীক্ষিত ফিল্ম ‘গেহরাইয়াঁ’ মুক্তির সাথে সাথেই নেটিজেনদের একাংশ এই ফিল্মকে সফট পর্ণের আখ্যা দেন। ফলে ফিল্মটি আশানুরূপ বাণিজ্যিক সফলতা থেকে বঞ্চিত হয়।

whatsapp logo