Bengali SerialHoop Plus

নতুন নামে ‘খুকুমণি হোম ডেলিভারি’ পাড়ি দিল মুম্বাইয়ে, প্রকাশ্যে এলো প্রথম ঝলক

গত এক বছর ধরে স্টার প্লাসে যা কিছু নতুন ধারাবাহিক এসেছে তার শতকরা নম্বই ভাগই বাংলা সিরিয়ালের রিমেক। এই ধারাকে বজায় রেখেই চলে এলো খুকুমণি হোম ডেলিভারির হিন্দি রিমেক।

গত নভেম্বর মাসে স্টার জলসায় শুরু হয়েছিল খুকুমণি হোম ডেলিভারি। ধারাবাহিকটি শুরু থেকেই টিআরপিতে দুর্দান্ত চমক দেখাতে থাকে। বেশ কয়েক সপ্তাহ টানা মিঠাই এর সাথে লড়ে দ্বিতীয় স্থান ধরে রাখে খুকুমণি। যদিও বর্তমানে খুকুমণি হোম ডেলিভারি টিআরপি নিম্নমুখী। প্রতি সপ্তাহে খুকুমনিকে জোর টক্কর দিচ্ছে পিলু। কিন্তু গত সপ্তাহের টিআরপি অনুযায়ী সাড়ে ছটার রাজত্ব এখনও খুকুমণির হাতেই।

মা বাবা হারা গরিবের মেয়ের জীবন সংগ্রামে টিকে থাকার জন্য বাইক নিয়ে হোম ডেলিভারি ব্যবসা করা আপ্লুত করে দর্শকদের। মা কাকিমা দের কাছে যেন জীবনের প্রত্যেকটা দিন লড়াই করার মাধ্যমে নতুন করে বেঁচে ওঠার গল্প হয়ে ওঠে খুকুমণি হোম ডেলিভারি। হোম ডেলিভারি সূত্রেই খুকুমণি পরিচয় হয় রাজ প্রাসাদের বন্দী কুঠুরিতে আটকে থাকা রাজপুত্তুর বিহানের সঙ্গে। বর্তমানে তাদের বিয়েও দেখেছে দর্শক। খুকুমণির অন্যায়ের সঙ্গে আপোষহীন প্রতিবাদী মনোভাব এবং শত্রুদের চোখে চোখ রেখে আগুন ঝরানো সংলাপ মন কেড়েছে দর্শকদের। দর্শকদের এই প্রতিক্রিয়া পেয়ে রাহুল এবং দীপান্বিতা খুবই আপ্লুত।

বাংলার সাফল্যকে অনুপ্রেরণা করে এবার খুকুমণি তার হোম ডেলিভারি নিয়ে পাড়ি দিল মুম্বাইয়ে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ‘বান্নি চাও হোম ডেলিভারি’-র প্রোমো। এখানে প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী উল্কা গুপ্তা কে। যাকে সিম্বা সিনেমা বেশ গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল। মার্চ মাস থেকেই শুরু হবে স্নেহাশিস চক্রবর্তী পরিচালিত এই ধারাবাহিকটি স্টার প্লাসের পর্দায়। কানাঘুষো শোনা যাচ্ছে ধারাবাহিকটিতে বিহানের চরিত্রে অভিনয় করবেন ব্যারিস্টার বাবুর নায়ক প্রবিষ্ঠ মিশ্র।

whatsapp logo