BollywoodHoop Plus

মাত্র ৫৯-এই শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন জনপ্রিয় এই অভিনেতা, শোকের ছায়া অভিনয় জগতে

পফের এক মৃত্যুর খবর দিয়ে দিন শুরু করল বিনোদন ইন্ডাস্ট্রি। প্রয়াত জনপ্রিয় টেলিভিশন অভিনেতা ঋতুরাজ সিং (Rituraj Singh)। সোমবার রাতে প্রয়াত হন তিনি। জানা গিয়েছে, বেশ অনেক দিন ধরেই প্যানক্রিয়াস এর সমস্যায় ভুগছিলেন অভিনেতা। তাঁকে ভর্তি করা হয়েছিল হাসপাতালে। হাসপাতাল থেকে ফিরেও এসেছিলেন তিনি। সোমবার রাত সাড়ে বারোটা নাগাদ আচমকা হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ঋতুরাজ। তাঁর বয়স হয়েছিল ৫৯ বছর।

অভিনেতা ঋতুরাজ সিং এর ঘনিষ্ঠ বন্ধু অমিত বহেল এ খবরের সত্যতা স্বীকার করেছেন। তিনিই সংবাদ মাধ্যমকে জানান, প্যানক্রিয়াস এর সমস্যায় ভুগছিলেন তিনি অনেক দিন ধরেই। এর জন্য কিছুদিন আগে হাসপাতালেও ভর্তি হয়েছিলেন তিনি। বাড়িতেও ফিরে এসেছিলেন অভিনেতা। কিন্তু শেষরক্ষা হল না। সোমবার রাতে আচমকাই হৃদরোগে আক্রান্ত হন তিনি। আর তাতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ঋতুরাজ।

ঋতুরাজের আচমকা মৃত্যুতে শোকস্তব্ধ বিনোদন জগৎ। তাঁর অকাল প্রয়াণে শোক প্রকাশ করেছেন সহকর্মী এবং ঘনিষ্ঠ বন্ধুরা। ঋতুরাজের মৃত্যুর খবর ছড়াতে নেট জগতেও নেমে এসেছে শোকের ছায়া। সোশ্যাল মিডিয়ায় তাঁর অনুরাগীরা দুঃখ প্রকাশ করেছেন অভিনেতার এমন আচমকা মৃত্যুতে। শোক প্রকাশ করেছেন অভিনেতা সোনু সুদ।

হিন্দি বিনোদন জগতের অত্যন্ত পরিচিত মুখ ছিলেন ঋতুরাজ সিং। টেলিভিশন থেকে বড়পর্দা, এমনকি ওয়েব সিরিজেও নিজের অভিনয় প্রতিভা দেখিয়েছেন তিনি। যে কোনো চরিত্রেই খুব ভালো মানিয়ে যেতেন তিনি। ছোটপর্দায় কাহানি ঘর ঘর কি, হিটলার দিদি, আদালত, শপথ, আহট, দিয়া অউর বাতির মতো সিরিয়ালে অভিনয় করেছেন ঋতুরাজ সিং।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই