whatsapp channel

Madhumita Sarcar: পুরুষদের আমি ঘৃণা করি: মধুমিতা সরকার

বাংলা বিনোদন জগতে 'হার্টথ্রব' বিশেষণ দেওয়া হয় অভিনেত্রী মধুমিতা সরকারকে (Madhumita Sarcar)। একাধিক ছবি, ধারাবাহিক ও ওয়েবসিরিজে অভিনয় করে তিনি জয় করেছেন দর্শকদের মন। তার মতো সুন্দরী নায়িকা বাংলা বিনোদন…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বাংলা বিনোদন জগতে ‘হার্টথ্রব’ বিশেষণ দেওয়া হয় অভিনেত্রী মধুমিতা সরকারকে (Madhumita Sarcar)। একাধিক ছবি, ধারাবাহিক ও ওয়েবসিরিজে অভিনয় করে তিনি জয় করেছেন দর্শকদের মন। তার মতো সুন্দরী নায়িকা বাংলা বিনোদন জগতে খুব একটা দেখা যায়না। তার সৌন্দর্যের মায়া যে কতটা প্রভাব বিস্তার করে, তার প্রমান মেলে সোশ্যাল মিডিয়ায়। প্রায়ই তার সৌন্দর্যে ঘায়েল হয় বর্তমান প্রজন্ম। তাই এই অভিনেত্রী কার সঙ্গে সম্পর্কে রয়েছেন, যেই বিষয়ে কৌতূহল সকলেরই কমবেশি আছে। এবার তারই উত্তর দিলেন অভিনেত্রী নিজে।

সম্প্রতি, মুক্তি পাচ্ছে বাংলা ছবি ‘দিলখুশ’। এই ছবিতে নায়িকার চরিত্রে অভিনয় করেছেন মধুমিতা সরকার। আর সেই ছবির বিষয়ে একটি সাক্ষাৎকারে নিজের জীবন নিয়েও বেশ কিছু সিক্রেট ও আগামী পরিকল্পনার কথা বললেন অভিনেত্রী। এই সাক্ষাৎকারে অভিনেত্রী জানান যে বাংলা বিনোদন জগতে ভীষণ ভালো লাজ হচ্ছে এবিং ভালো কন্টেন্ট হলে তিনিও এসভিএফ-এর বাইরে বেরিয়েও কাজ করতে চান। এছাড়াও তিনি জানান যে আপাতত মুম্বই পাড়ি দেওয়ার কোনো পরিকল্পনা তার নেই। তবে তেলেগু ছবিতে কাজ করে তিনি বুঝতে পেরেছেন যে বাইরের রাজ্যে কাজ কতটা ভালো হচ্ছে। এই প্রসঙ্গে তিনি বলেন, ‘এক অন্য জগৎ। আমায় মার্শাল আর্টস শিখতে হয়েছে। তাই জন্য আমায় যেমন অনেকটা ওজন বাড়াতেও হয়েছিল, আবার রক্তারক্তি, কালশিটেও পড়েছিল শরীরে’।

এছাড়াও নিজের জীবন প্রসঙ্গে অভিনেত্রী বলেন যে গত বছর তিনি যা যা কাজ ককরে গেছেন, এই বছর তার ফল মিলবে। এছাড়াও এই বছরে আরো অনেক বেশি কাজ করার বিষয়ে আশাবাদী অভিনেত্রী। তবে তার যে সিকিভাগও এখনো হয়নি, তাও অকপটে জানিয়েছেন অভিনেত্রী। নিজের কাজের বিষয়ে নানা রকম পরীক্ষানিরীক্ষাও চলছে বলে জানান অভিনেত্রী। তবে জীবনে তার আরো অনেক কিছু ছোঁয়ার বাকি আছে, এখনো তার কিছুই হয়নি বলে জানান অভিনেত্রী। তবে সম্পর্কের বিষয়ে অভিনেত্রীর অবস্থান স্পষ্ট। অভিনেত্রী জানান, তিনি শুধু নিজের কাজের প্রতি দায়বদ্ধ। এছাড়াও তিনি পুরুষদের ঘৃণা করেন বলেও জানান।

প্রসঙ্গত, কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় চরম ট্রোলিংয়ের শিকার হয়েছিলেন এই অভিনেত্রী। ফুটবল কিংবদন্তি পেলের মৃত্যুর পর তার ভুল ছবি পোস্ট করে একইভাবে কটাক্ষের শিকার হয়েছিলেন অভিনেত্রী মধুমিতা সরকার। পরবর্তীতে এই পোস্ট সংশোধন করেও কটাক্ষের হাত থেকে রেহাই মেলেনি তার।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা