BollywoodHoop Plus

Rashmika Mandanna: সলমান খানকেও নাচিয়ে ছাড়লেন রশ্মিকা মন্দানা!

সলমান খান (Salman Khan)-এর নৃত্যশৈলী সম্পর্কে প্রায় সকলেই অবগত। হিন্দি ফিল্ম ‘দাবাং’-এ অভিনয়ের সময় সলমানকে নাচ শেখাতে গিয়ে যথেষ্ট সমস্যার সম্মুখীন হতে হয়েছিল ফারহা খান (Farha Khan)-কে। তবে সলমান নিজেই পরে সামাল দিয়েছিলেন। অবশ্যই নিজের মতো করে। কিন্তু এবার সলমানকে ছাড়লেন না রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna)।

সম্প্রতি মুম্বইয়ে আয়োজিত হয়েছিল চলতি বছরের ‘লোকমত মোস্ট স্টাইলিশ অ্যাওয়ার্ড’। উপস্থিত হয়েছিলেন সলমান ও রশ্মিকা। সোনালি রঙের সিকুইনড শাড়ি ও স্লিভলেস ব্লাউজে নজর কেড়েছেন রশ্মিকা। সলমান পরেছিলেন কালো রঙের লেদার জ্যাকেট ও ডেনিম। ‘সামি সামি’ গানের সাথে রশ্মিকার সাথে হুকস্টেপ করতেই হল সলমানকে। ছিলেন সঞ্চালক- অভিনেতা মণীশ পল (Manish Paul)-ও। সেই নাচের ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। অপরদিকে বলিউডে ডেবিউ ঘটে গিয়েছে রশ্মিকার।

মুক্তি পেয়েছে বিকাশ বহেল (Vikas Behl) পরিচালিত ফিল্ম ‘গুডবাই’। এই ফিল্মে রশ্মিকা অভিনয় করেছেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)-এর মেয়ের চরিত্রে। ‘গুডবাই’ একটি ফ্যামিলি ড্রামা। এই ফিল্মের পোস্টার ভাইরাল হতেই নেটিজেনরা যথেষ্ট আগ্রহী ছিলেন। তবে বক্স অফিসে এখনও অবধি কোনো রেকর্ড তৈরি হয়নি। এর মধ্যেই বিজয় দেবেরাকোন্ডা (Vijay Deverakonda)-র সাথে রশ্মিকা পাড়ি দিয়েছেন মালদ্বীপ। এর ফলে ফিল্ম সমালোচদের একাংশ মনে করছেন, রশ্মিকা তাঁর বলিউড কেরিয়ার সম্পর্কে সচেতন নন। বর্তমানে রশ্মিকার হাতে রয়েছে ‘অ্যানিম্যাল’। এই ফিল্মে রণবীর কাপুর (Ranbir Kapoor)-এর বিপরীতে দেখা যাবে রশ্মিকাকে।

2023 সালে রিলিজ করতে চলেছে ‘পুষ্পা’-র সিকোয়েল। শোনা যাচ্ছে, ফিল্মে মৃত্যু ঘটতে চলেছে রশ্মিকা অভিনীত চরিত্র শ্রীভল্লীর।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)