BollywoodHoop Plus

Siddharth-Kiara: চুপিসারে বিয়ের পিঁড়িতে বসছেন বলিউডের এই জনপ্রিয় জুটি!

বরাবর নিজেদের একে অপরের ভালো বন্ধু বলেছেন সিদ্ধার্থ মালহোত্র (Siddharth Malhotra) ও কিয়ারা আডবাণী (Kiara Advani)। কিন্তু করণ জোহর (Karan Johar) সঞ্চালিত শো ‘কফি উইথ করণ’-এর সাত নম্বর সিজনে অতিথি হয়ে এসে করণের চাপে পড়ে সিদ্ধার্থ ও কিয়ারাকে তাঁদের সম্পর্কের প্রকৃত রহস্য ফাঁস করতে হয়েছিল। তাঁরা স্বীকার করেছিলেন, একে অপরকে তাঁরা ভালোবাসেন। এবার শোনা যাচ্ছে, আগামী বছরের এপ্রিল মাসে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন সিদ্ধার্থ ও কিয়ারা। মঙ্গলবার সামনে এল তাঁদের বিয়েতে নিমন্ত্রিতদের তালিকা।

শোনা যাচ্ছে, সিদ্ধার্থ ও কিয়ারা তাঁদের বিয়েতে অত্যধিক জাঁকজমক করতে চান না। তাঁরা ঘরোয়া ভাবেই বিয়ের অনুষ্ঠান সারতে চান। পরিবারের সদস্যরা ও ঘনিষ্ঠজনরা উপস্থিত থাকতে চলেছেন তাঁদের বিয়েতে। তবে সিদ্ধার্থ ও কিয়ারার বিয়েতে নিমন্ত্রণ পাবে না সমগ্র বলিউড। করণ জোহর প্রায় সিদ্ধার্থের আত্মীয়ের মতো। কিন্তু নিমন্ত্রিত নন তিনিও। সিদ্ধার্থ ও কিয়ারার পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ে হবে তাঁদের। অবশ্যই মুম্বইয়ে নয়, বিয়ের আসর বসতে চলেছে দিল্লিতে।

বিয়ের দিন প্রথমে রেজিস্ট্রি ম্যারেজ করে আইনত বিয়ে সারবেন সিদ্ধার্থ ও কিয়ারা। এরপর থাকছে ককটেল পার্টি। এছাড়াও একদিন বরাদ্দ থাকছে রিসেপশনের জন্য। বিয়েতে আমন্ত্রণ না পেলেও সম্ভবতঃ রিসেপশনে আমন্ত্রিত থাকবেন বলিউড সেলেবকুল। তবে রিসেপশন দিল্লিতে হবে না মুম্বইয়ে, তা এখনও জানা যায়নি।

2018 সালে ‘লাস্ট স্টোরি’-র সেট থেকে সিদ্ধার্থ ও কিয়ারার প্রেমের সূত্রপাত ঘটে। গত বছর ‘শেরশাহ’ ফিল্মে সিদ্ধার্থ ও কিয়ারার অনস্ক্রিন রসায়ন প্রশংসিত হয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by kiara 🦋 (@kiaraxpreety__)

whatsapp logo