whatsapp channel

Urfi Javed: উঁকি দিচ্ছে গোপনাঙ্গ, সাইকেলের চেন চুরি করে পোশাক বানালেন উরফি!

মাত্র একদিন আগেই সন্ধ্যায় উরফি জাভেদ (Urfi Javed) ক্যামেরাবন্দি হয়েছিলেন ‘আরব্যরজনী’ পোশাক পরে। ট্রান্সপারেন্ট পোশাকের মাধ্যমে তাঁর পুরো শরীর দৃশ্যমান হয়েছিল। কিন্তু এবার আর পোশাকই পরলেন না উরফি। অবশ্য তিনি…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

মাত্র একদিন আগেই সন্ধ্যায় উরফি জাভেদ (Urfi Javed) ক্যামেরাবন্দি হয়েছিলেন ‘আরব্যরজনী’ পোশাক পরে। ট্রান্সপারেন্ট পোশাকের মাধ্যমে তাঁর পুরো শরীর দৃশ্যমান হয়েছিল। কিন্তু এবার আর পোশাকই পরলেন না উরফি। অবশ্য তিনি একটি সাক্ষাৎকারে বলেছিলেন, তাঁর পোশাক নিয়ে এত বিতর্ক হওয়ার থেকে ভালো হবে যদি তিনি পোশাক পরাই ছেড়ে দেন। অবশেষে কথা রাখলেন উরফি।

Advertisements

সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিও তার প্রমাণ দিল। ভিডিওতে দেখা যাচ্ছে, উরফি রাস্তায় সাইকেল চালিয়ে যাচ্ছেন। তাঁর পরনে রয়েছে সবুজ রঙের টিউব টপ ও শর্ট স্কার্ট। হঠাৎই রাস্তায় খুলে যায় সাইকেলের চেন। উরফি চেনটি হাতে নিয়ে ভাবতে থাকেন, কি করবেন! এমন সময় তাঁর মাথায় আসে একটি আইডিয়া। এরপরেই উরফির আবির্ভাব ঘটে সাইকেলের চেন দিয়ে তৈরি টপ ও স্কার্ট পরে। যদিও ভিতরে রয়েছে কালো রঙের বিকিনি। ডিপ নেকলাইনের সাইকেল চেন পোশাকের মাধ্যমে উরফির ক্লিভেজ সম্পূর্ণ উন্মুক্ত। উন্মুক্ত রয়েছে তাঁর নাভি। কারণ নাভির অনেকটা নিচে রয়েছে সাইকেল চেন দিয়ে তৈরি স্কার্ট। এই পোশাকের সাথে খোলা রয়েছে উরফির চুল। চুলে সামান্য কার্ল রয়েছে। হালকা মেকআপ করেছেন উরফি। পায়ে পরেছেন কালো রঙের স্টিলেটো। বাঁ হাতে জড়ানো রয়েছে সাইকেলের চেন।

Advertisements

ভিডিওটি শেয়ার করে উরফি লিখেছেন, তিনি নিজেও কখনও ভাবেননি সাইকেলের চেন দিয়ে পোশাক তৈরি হতে পারে। তাঁর এক বন্ধু মজা করে বলেছিলেন, উরফি তো সাইকেলের চেন দিয়েও পোশাক বানাতে পারেন। এরপরেই এই পোশাকটি বানিয়ে ফেলেন উরফি।

Advertisements

উরফির ভিডিও ভাইরাল হওয়ার পরেই নেটিজেনদের একাংশ বলতে শুরু করেছেন, ভগবানও বোধহয় পৃথিবীতে উরফিকে পাঠিয়ে আফশোস করছেন। একজন লিখেছেন, তাঁর সাইকেলের চেন কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না।

Advertisements

whatsapp logo
Advertisements