whatsapp channel

Malaika Arora: কালো পোশাকে স্পষ্ট নিতম্ব, কটাক্ষের মুখে পড়তেই কড়া জবাব মালাইকার

আরবাজ খান (Arbaaz Khan)-এর সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর থেকেই মালাইকা অরোরা (Malaika Arora)-কে প্রায়ই তাঁর পোশাকের কারণে ট্রোলিং-এর সম্মুখীন হতে হয়। কিন্তু সাধারণতঃ মালাইকা ট্রোলের উত্তর দেন না। তবে চুপ…

Avatar

HoopHaap Digital Media

আরবাজ খান (Arbaaz Khan)-এর সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর থেকেই মালাইকা অরোরা (Malaika Arora)-কে প্রায়ই তাঁর পোশাকের কারণে ট্রোলিং-এর সম্মুখীন হতে হয়। কিন্তু সাধারণতঃ মালাইকা ট্রোলের উত্তর দেন না। তবে চুপ করে থাকার অর্থ তিনি এগুলি মেনে নেন না। এবার মুখ খুললেন মালাইকা। নিজের ট্রোলারদের ‘ভন্ড’ বললেন তিনি।

সম্প্রতি ফারহান আখতার (Farhan Akhtar) ও শিবানী দান্ডেকর (Shibani Dandekar)-এর রিসেপশন পার্টিতে আমন্ত্রিত ছিলেন মালাইকা। তাঁর পরনে ছিল কালো রঙের গাউন। গাউনের কোমরের নিচ ছিল সি থ্রু যার ফলে উরুর কিছুটা অংশ দৃশ্যমান ছিল। এই ছবি ভাইরাল হওয়ার পরেই তাঁকে নেটিজেনদের অশ্লীল কটাক্ষের মুখোমুখি হতে হয়। এবার মালাইকা বললেন, এই পোশাক কোনো হলিউড তারকা পরলে তাঁর প্রশংসা করা হয়। কিন্তু কোনো বলিউড তারকা এই পোশাক পরলে তাঁকে সমালোচনার সম্মুখীন হতে হয়।

একটি সাক্ষাৎকারে মালাইকা বলেন, এই পোশাক যদি রিহানা বা জেনিফার লোপেজ বা বিয়ন্সে পরতেন, তাহলে সবাই মুগ্ধ দৃষ্টিতে তাকিয়ে দেখতেন। এই মহিলারা মালাইকাকে অনুপ্রাণিত করেন। কিন্তু মালাইকা যখন একই ধরনের পোশাক পরেন, তখন সকলের মনে পড়ে যায়, তিনি একজন মা। নেটিজেনদের এই ধরনের ধরনের ডাবল স্ট্যান্ডার্ড পছন্দ করেন না মালাইকা।

এমনকি একবার অর্জুন কাপুর (Arjun Kapoor)-এর সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে ট্রোলিং-এর বিরুদ্ধে প্রতিবাদ করেছিলেন মালাইকা। তিনি জিজ্ঞাসা করেছিলেন, প্রেমের সাথে বয়সের কি সম্পর্ক! কিন্তু সেই একই প্রশ্ন কোনো ডিভোর্সি পুরুষকে করা হয় না!

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media