whatsapp channel

Mimi Chakraborty: ‘আমার পৃথিবী, আমার ভালোবাসা’, কাকে বুকের কাছে টেনে বললেন মিমি!

করোনাকালে মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) একরকম হঠাৎই হারিয়ে ফেলেছিলেন তাঁর সন্তানসম সারমেয় চিকু (Chiku)। জাতে ল্যাব্রাডর চিকু ক্যান্সারে আক্রান্ত হয়েছিল। কলকাতার চিকিৎসকরা একরকম জবাব দিয়ে দেওয়ার পর মিমি চিকুকে চেন্নাইয়ে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

করোনাকালে মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) একরকম হঠাৎই হারিয়ে ফেলেছিলেন তাঁর সন্তানসম সারমেয় চিকু (Chiku)। জাতে ল্যাব্রাডর চিকু ক্যান্সারে আক্রান্ত হয়েছিল। কলকাতার চিকিৎসকরা একরকম জবাব দিয়ে দেওয়ার পর মিমি চিকুকে চেন্নাইয়ে নিয়ে গিয়েছিলেন চিকিৎসার জন্য। চেন্নাই থেকে ফিরে কিছুদিন সুস্থ থাকলেও প্রায় হঠাৎ কার্ডিয়াক অ্যারেস্টে আক্রান্ত হয়ে মিমিকে ছেড়ে না ফেরার দেশে পাড়ি দিয়েছিল চিকু। আদরের চারপেয়ে সন্তানকে ভুলতে পারেননি মিমি। তাঁর অন্য সারমেয় সন্তানটিও মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়েছিল। ফলে একদম চিকুর মতোই দেখতে একটি ল্যাব্রাডর কুকুরছানাকে আবারও দত্তক নিয়েছিলেন মিমি। তার নাম দিয়েছিলেন জুনিয়র চিকু।

Advertisements

জুনিয়র চিকুর আগমনে মিমির পরিবার আবারও প্রাণ ফিরে পেয়েছিল। দিনে দিনে অনেকটাই বড় হয়ে উঠেছে জুনিয়র চিকু। সম্প্রতি তার শৈশব থেকে বড় হয়ে ওঠা অবধি বিভিন্ন মুহূর্তের কোলাজ ভিডিও ইন্সটাগ্রামে শেয়ার করেছেন মিমি। ভিডিওর প্রথমে দেখা যাচ্ছে, একরত্তি জুনিয়র চিকু মিমির বিছানায় তাঁর আশেপাশে ঘুরে বেড়াচ্ছে। এরপরেই দেখা যায়, সে বেশ কিছুটা বড় এবং মায়ের কোলে উঠে ক্যামেরায় ছবি তুলতে ব্যস্ত।

Advertisements

এরপরের ছবিতে আরও একটি বড় হয়ে উঠেছে জুনিয়র চিকু। সে গম্ভীর মুখে চার হাত পা তুলে অদ্ভুত ভঙ্গিতে ঘুমাচ্ছে মিমির কোলে। আরেকটি ভিডিওয় তাকে শুট করার আগেই জুনিয়র চিকু মিমির সাজপোশাক দেখে বুঝতে পেরে গিয়েছে, তার মা কোথাও বেরোবেন। ফলে তার লাফালাফি করে প্রতিবাদের চোটে হেসে ফেলেছেন মিমি। জুনিয়র চিকু অবশ্য ভিডিওতে আসেনি। নড়ে গিয়েছে ট্রাইপড। ভিডিওটি শেয়ার করে মিমি লিখেছেন, তাঁর পৃথিবী, তাঁর হৃদয়। ক্যাপশনে জুড়ে দিয়েছেন এভিল আই-এর ইমোজি যাতে তাঁর চারপেয়ে সন্তানদের নজর না লাগে।

Advertisements

বর্তমানে উইন্ডোজ নির্মিত প্রথম সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘রক্তবীজ’-এ অভিনয় করছেন মিমি। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)।

Advertisements

whatsapp logo
Advertisements