whatsapp channel

Mandira Bedi: স্বামীর মৃত্যুশোক উধাও! পুরুষ বন্ধুর সঙ্গে অন্তরঙ্গ ছবিতে অশ্লীল কটাক্ষের শিকার মন্দিরা

একবিংশ শতকে এসেও নারীকে অগ্নিপরীক্ষার মুখোমুখি দাঁড় করানোর জন্য সমাজ তৎপর হয়ে ওঠে। একটি নারী স্বামীহারা হলে সমাজ মনে করে, সারাজীবন তাকে স্বামীর শোকে কাতর হয়ে থাকতে হবে। ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগর…

Avatar

Advertisements
Advertisements

একবিংশ শতকে এসেও নারীকে অগ্নিপরীক্ষার মুখোমুখি দাঁড় করানোর জন্য সমাজ তৎপর হয়ে ওঠে। একটি নারী স্বামীহারা হলে সমাজ মনে করে, সারাজীবন তাকে স্বামীর শোকে কাতর হয়ে থাকতে হবে। ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগর (Iswarchandra Vidyasagar) বিধবা বিবাহের প্রবর্তন করার পরেও এখনও অবধি বিধবা হলেই কটাক্ষের শিকার হয়ে চলেছেন নারীরা। সম্প্রতি কটাক্ষের শিকার হলেন মন্দিরা বেদী (Mandira Bedi)।

Advertisements

কাস্টিং ডিরেক্টর আদিত্য মোতওয়ানে (Aditya Motwane)-এর জন্মদিনে তাঁর সাথে সুইমিং পুলে ছবি শেয়ার করেছিলেন মন্দিরা। ছবিটি শেয়ার করে মন্দিরা আদিত্যকে জন্মদিনের শুভেচ্ছাবার্তা জানিয়ে লেখেন, এই ছবি অনেক কথা বলে। বহুদিন হয়ে গেল আদিত্য ও মন্দিরা একে অপরকে চেনেন। আদিত্য তাঁর অনেক আপন। আদিত্যকে বিশ্বাস করেন মন্দিরা। আদিত্যর জন্মদিনে তিনি অনেক সফলতা কামনা করেছেন। মন্দিরা ছবিটি শেয়ার করার পরেই নেটিজেনদের একাংশ তাঁর দিকে আঙুল তুলে অশ্লীল কটাক্ষ শুরু করেন। তাঁরা বলেন, স্বামীর মৃত্যুর পর মন্দিরা যথেষ্ট শোকপ্রকাশ করেছিলেন। কিন্তু বর্তমানে তিনি অন্য পুরুষের বাহুলগ্না। অনেকে আবার মন্দিরার দ্বিতীয় বিয়ের সম্ভাবনাও প্রকাশ করেন।

Advertisements

কিন্তু মন্দিরা ট্রোলের বিরুদ্ধে কোনও প্রতিক্রিয়া জানাননি। কারণ তিনি তাঁর স্বামী রাজ কোশল (Raj Koshal)-এর মৃত্যুর সময় পৃথিবীর কঠোর বাস্তবকে চিনেছিলেন। সেদিন মন্দিরার এই ঘনিষ্ঠ বন্ধুরাই তাঁর পাশে দাঁড়িয়েছিলেন।

Advertisements

গত বছর মাত্র 49 বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছিলেন রাজ। হাসপাতালে নিয়ে যাওয়ার সময় দেননি তিনি। রাজের শেষকৃত‍্য নিজের হাতে করেছিলেন মন্দিরা। তিনি স্বামীকে কাঁধ দিয়েছিলেন শেষযাত্রায়। করেছিলেন মুখাগ্নি। সেদিনও শোকস্তব্ধ মন্দিরাকে ট্রোল করতে ছাড়েননি নেটিজেনদের একাংশ। সুতরাং শুধু মন্দিরাই নন, মেয়েরা প্রত্যেকেই জেনে নিন “কুছ তো লোগ কহেঙ্গে”। এগিয়ে যান, নীতিবাগীশদের পাত্তা দেওয়ার দরকার নেই।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Mandira Bedi (@mandirabedi)

whatsapp logo
Advertisements