whatsapp channel

নুসরতের কাজ নিয়ে মানুষের আগ্রহ থাকলে বাংলা বেঁচে যেত, মন্তব্য কমরেড দীপ্সিতার!

নুসরত জাহান (nusrat jahan) বিয়েকে ‘অবৈধ’ বলে আপাতত সব বিতর্কের উর্ধ্বে। দল-মত নির্বিশেষে দুঃস্বপ্নেও কেউ ভাবতে পারছেন না, নুসরতের বিয়ে কি করে অবৈধ হল! বিভিন্ন দলের সাংসদরা তাঁকে সুপরামর্শ দিতে…

Avatar

HoopHaap Digital Media

নুসরত জাহান (nusrat jahan) বিয়েকে ‘অবৈধ’ বলে আপাতত সব বিতর্কের উর্ধ্বে। দল-মত নির্বিশেষে দুঃস্বপ্নেও কেউ ভাবতে পারছেন না, নুসরতের বিয়ে কি করে অবৈধ হল! বিভিন্ন দলের সাংসদরা তাঁকে সুপরামর্শ দিতে ব্যস্ত। এর মধ্যেই শুধুমাত্র বামপন্থী মতাদর্শের অভাব ছিল। এবার সেটাও পূরণ হয়ে গেল বামপন্থী নেত্রী দীপ্সিতা ধর (Dipsita dhar)-এর সোশ্যাল মিডিয়া পোস্টে।

গত কয়েকদিন যাবৎ নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে আগ্রহ দেখে দীপ্সিতা আর থাকতে না পেরে এবার ফেসবুকে লিখলেন নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে এত আগ্রহ না দেখিয়ে যদি এম.পি.নুসরতের কাজ নিয়ে সবাই আগ্রহ দেখাতেন, তাহলে খুব ভালো হত। তাঁর মতে, নুসরত কাজ করলে বাংলাও বেঁচে যেত। অন্তত তাঁর মন্তব্য পড়ে নেটিজেনদের তাই মনে হয়েছে। কারণ এরপরেই নেটিজেনদের একাংশ লিখতে শুরু করেছেন, যে জিনিসের অস্তিত্ব নেই তা নিয়ে তাঁদের আগ্রহ নেই।

অনেকে বলছেন, বসিরহাটে কি উন্নয়ন হল, তা কেউ দেখতে পাননি। এর মধ্যেই চলে এসেছে কাটমানি প্রসঙ্গ। এর মধ্যেই জড়িয়ে পড়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra modi)। নরেন্দ্র মোদী ও নুসরতের ছবি পাশাপাশি ব্যবহার করে মিম বানিয়ে শেয়ার করা হয়েছে। সেই মিমে নুসরতের ছবিতে লেখা রয়েছে একসঙ্গে থাকেন কিন্তু বিয়ে করেননি এবং নরেন্দ্র মোদীর ছবিতে লেখা রয়েছে বিয়ে করেছেন কিন্তু একসঙ্গে থাকেন না।

দীপ্সিতার ফেসবুক পোস্টের কমেন্ট বক্সে তৈরী হয়েছে অগ্নিগর্ভ পরিস্থিতি। নুসরত প্রসঙ্গ থেকে এখনও অবধি চাল চুরি, ত্রিপল চুরি, বিগত দশ বছরের ভোট, ভারতীয় সংবিধান, আইন, মিডিয়া, মনুষ্যত্ব কোনো কিছু নিয়েই মতামত বাদ নেই। বোঝা যাচ্ছে, সপ্তাহান্তে আপাতত এই পোস্ট নিয়েও যথেষ্ট কথা চলবে। কিন্তু এখনও অবধি কেউই এটা বুঝতে পারেননি দীপ্সিতার মন্তব্য ইতিবাচক ছিল না নেতিবাচক ছিল!

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media