Hoop PlusTollywood

Yash-Nusrat: একটুর জন্য সব শেষ হয়ে যাচ্ছিল, শেষ মুহূর্তে সামলে নেন নুসরত জাহান

গত বছরের শেষ থেকে নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) ও যশ দাশগুপ্ত (Yash Dasgupta)-এর সম্পর্ক নিয়ে চর্চা অব্যাহত রয়েছে। নুসরতের ‘অবৈধ’ স্বামী নিখিল জৈন (Nikhil Jain)-এর বক্তব্য অনুযায়ী, ‘এসওএস কোলকাতা’ ফিল্মের শুটিংয়ের সময় থেকে নুসরত ও যশের ঘনিষ্ঠতা শুরু। এরপর গত বছরের শেষে নিখিলকে ছেড়ে বেরিয়ে আসেন নুসরত। সম্প্রতি সেই ঘটনার স্মৃতিচারণ করলেন নুসরত ও যশ।

গত বছর থেকে ইস্ক এফ এম-এর ‘ভালোবাসায় বোল্ড’ নামে একটি টক শো সঞ্চালনা করছেন নুসরত। সম্প্রতি তাতে অতিথি হয়ে এসেছিলেন যশ। যশের সঙ্গে নিজের সম্পর্কের কথা প্রসঙ্গে নুসরত বলেন, তিনি যশের ফোন পেয়ে বাড়ি থেকে নিচে নেমে এসে গাড়িতে বসেন। সেদিন তাঁদের ব্রেক-আপ হওয়ার কথা থাকলেও তাঁরা সবকিছু ঠিকঠাক করে একসাথে থাকতে শুরু করেন। যশ বলেন, এভাবেই তাঁদের জার্নি শুরু হয়েছিল। এই শোয়ে নুসরত স্বীকার করেন, যশের প্রেমে পড়া তাঁর পছন্দ ছিল। ছেলেদের সঙ্গে সম্পর্ক নিয়ে কথা বললেন যশ ও নুসরত। যশ বলেন, তিনি সার্কাস কোম্পানি খুলেছেন। নুসরত বলেন, তিনি তাঁদের মা।

নববর্ষে গোয়ায় ছুটি কাটাতে গিয়েছেন যশ ও নুসরত। ফোর্ট আগুয়াডা থেকে তাঁরা বেশ কিছু ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। যশের জন্মদিনে নুসরত তাঁকে নিজের স্বামী বলে পরিচয় দিয়েছেন। ইদানিং তাঁকে বিভিন্ন অনুষ্ঠানে শাঁখা-পলা ও সিঁদুর পরে দেখা যায়।

গত বছর অগস্ট মাসে মা হয়েছেন নুসরত। তাঁর পুত্রসন্তান ঈশান (Yishaan J.Dasgupta)-এর বার্থ সার্টিফিকেটের মাধ্যমে জনসমক্ষে আসে ঈশানের পিতৃপরিচয়। ঈশানের পিতার নাম যশ দাশগুপ্ত। নুসরত জানিয়েছেন, ঈশান বিবাহ-বহির্ভূত সম্পর্কের সন্তান নয়।

 

View this post on Instagram

 

A post shared by Ishq (@ishq.fm)

whatsapp logo