BollywoodHoop Plus

Urfi Javed: সাইকেলের চেন দিয়ে পোশাক বানিয়ে পরলেন উরফি জাভেদ!

উরফি মানেই সোশ্যাল মিডিয়া নতুন কিছু ঘটতে চলেছে, নতুন কিছু জিনিসপত্র দিয়ে জামা কাপড় বানিয়ে তিনি সেই সব পরেই ক্যামেরার সামনে চলে আসেন। যা দেখে ক্যামেরাম্যানরা একেবারে তার দিকে ধেয়ে চায়। হবে নাই বা কেন এমন অদ্ভুতুড়ে পোশাক পরে তো আগে কখনো কাউকে দেখতে পাওয়া যায়নি উরফি, কিন্তু নিজেই নিজের পোশাক তৈরি করান তার ডিজাইনারকে দিয়ে। যখন যা দিয়ে তৈরি খুশি জামা পড়তে ইচ্ছা করে তখন তাই দিয়েই বানিয়ে ফেলেন একটা ইউনিক ড্রেস। আর সেই ইউনিক ড্রেস পরেই সকলের সামনে চলে আসেন।

যেখানে দেখা যাচ্ছে, তিনি প্রথমে সাইকেল চালাচ্ছিলেন রাস্তা দিয়ে এবং চালানোর সময় দেখা যাচ্ছে তার সাইকেলের চেনটি পড়ে গেছে। সেই পড়ে যাওয়ার হঠাৎ করে একটা জামা বানিয়ে ফেললেন। নিম্নাঙ্গ এবং উর্ধাঙ্গ সবই ঢেকেছেন এই চেন দিয়ে। চেন দিয়ে তিনি সরাসরি ঢাকার চেষ্টা করেন না, কেন চেইন দিয়ে তো আর সর্বাঙ্গ ঢাকার সম্ভব নয়, তাই তো চেনের ফাঁক দিয়ে দেখা যাচ্ছে, তার উন্মুক্ত নাভি এবং ক্লিভেজ। এমন অদ্ভুত পোশাক দেখে অনেকেই কিন্তু নানান রকম মন্তব্য করতে শুরু করেছেন।

ছোটবেলা থেকে নানান লাঞ্ছনার শিকার হয়েছেন তিনি তাই বোধ হয় তার মনে এমন একটা জেদ জন্মে গেছে। তাইতো তিনি অভিনয় ছেড়ে ফ্যাশনকেই হাতিয়ার করেছেন। তৈরি করেছেন নিজস্ব একটা ফ্যাশনের দুনিয়া। আপাতত সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় হয়ে উঠেছেন উরফি। প্রায়শই নিজের instagram হ্যান্ডেল থেকেই নানা রকম পোশাক পরে, বা কম পোশাক পরে তার অনুরাগীদের সামনে ধরা দেন। এমন অসাধারণ স্টাইলের পোশাক দেখে অনুরাগীরা কিন্তু অনেক সময় প্রশংসাও করেন অনেক সময় আবার নিন্দার ঝড় তোলেন।

কিছুদিন আগেই তো ব্লেড, সেফটিপিন, তারপরে কাঠের ক্লিপ, যে কোন কিছু দিয়ে পোশাক বানিয়ে তিনি লেন্স বন্দী হয়েছেন। আবার মাঝে মধ্যে গায়ের উপর সেলোটেপ, ডাস্টবিনের প্লাস্টিককেও বেছে নেন, তার পোশাক বানানোর কাজে। পছন্দের ফল, পছন্দের ফুল, গ্লাস, প্লেট সবকিছুই তার পছন্দের তালিকায় আছে। ভাবনাটা বড় অদ্ভুত, কিন্তু ভাবনায় বেশ একটা নতুনত্ব আছে, এ কথা মানতেই হবে। বিগত বেশ কয়েক বছর ধরে মুম্বাইয়ের এই মডেল অভিনেত্রী অনেক বেশি জনপ্রিয়তা অর্জন করেছেন সমস্ত ক্যামেরাম্যানরা তার পিছন পিছন ছুটে যান, ছবি তোলার জন্য।