BollywoodHoop Plus

Nysa Devgan: ব্যাপক ট্রোলের মুখে কাজল কন্যা নায়শা!

নায়শা দেবগণ (Nysa Devgan) বর্তমানে নজরকাড়া হয়ে উঠেছেন। অবশ্য পাশাপাশি বেড়েছে তাঁর অ্যালকোহলের প্রবণতাও। অ্যালকোহলের কারণে সাম্প্রতিক কালে একটি পার্টিতে গিয়ে বেসামাল হয়ে পড়েছিলেন নায়শা। অপরদিকে প্রায় হঠাৎই সোশ্যাল মিডিয়ায় তৈরি হয়েছে তাঁর কয়েকটি ফ্যান ক্লাব। সম্প্রতি সেই ফ্যান ক্লাব থেকে নায়শার একটি ছবি ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া ছবিতে নায়শার পরনে রয়েছে কালো, লাল, মেরুন পালক বসানো ক্রপ টপ। ক্রপ টপের উপর আলগা ভাবে ব্লেজারটি কাঁধের উপর ফেলে রেখেছেন নায়শা। ব্লেজারটি গাঢ় নীল রঙের যাতে রয়েছে গোলাপি, সাদা সহ বিভিন্ন রঙের সুতো দিয়ে তৈরি এমব্রয়ডারি। নিম্নাঙ্গে রয়েছে কালো রঙের হাই-থাই স্লিটেড স্কার্ট। কালো রঙের স্কার্টের একপাশে রয়েছে বিভিন্ন রঙের সুতোর এমব্রয়ডারি। পায়ে রয়েছে কালো রঙের টাই আপ জুতো যাতে মেরুন রঙের ফার বসানো রয়েছে। চোখে রয়েছে স্মোকি আই লুক ও ঠোঁটে ন্যুড শেডের লিপস্টিক। চুল খোলা রেখেছেন নায়শা। নায়শার অনুরাগীদের পছন্দ হয়েছে তাঁর ছবি।

 

View this post on Instagram

 

A post shared by Nysa Devgan (@nysadevganx)

সোমবার, 20 শে ফেব্রুয়ারি, নায়শাকে দেখা গিয়েছে মহারাষ্ট্রের আহমেদনগরের একটি গ্রামীণ স্কুলে। ওই স্কুলে অজয় দেবগণ (Ajay Devgan) ও কাজল (Kajol)-এর চ্যারিটেবল ট্রাস্ট ‘এনওয়াই ফাউন্ডেশন’-এর তরফে গ্রামীণ অঞ্চলে শিক্ষার প্রসারের জন্য কাজ করছেন নায়শা। এই কারণেই ওই স্কুলে গিয়েছিলেন তিনি। এদিন তাঁর পরনে ছিল হলুদ-সাদা সালোয়ার-কামিজ। ওই স্কুলের শিশুদের সাথে হাসিমুখে ক্যামেরাবন্দি হলেন নায়শা। কিন্তু এই ছবি নেটদুনিয়ায় ভাইরাল হতেই শুরু হয়ে গিয়েছে তাঁকে ট্রোল করা।

নেটিজেনদের একাংশ লিখেছেন ‘পু বনি পার্বতী’। অনেকে অজয় ও কাজলের প্রশংসা করে লিখেছেন, অবশেষে তাঁরা নিজেদের মেয়েকে সঠিক শিক্ষা দিতে পেরেছেন।

whatsapp logo