whatsapp channel

Puja Banerjee: পোশাকের আবরন না মেনে উন্মুক্ত পুজার বাঁধভাঙা যৌবন, ঘুম উড়ল পুরুষ ভক্তদের

ইদানিং একটি অনলাইন পোর্টালের ভার্চুয়াল পেজের মাধ্যমে অধিকাংশ সময়েই শেয়ার করা হচ্ছে পুজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee)-র ছবি। পুজার অধিকাংশ ছবিতেই তিনি খোলামেলা পোশাক পরিহিতা। ইদানিং বড় পর্দা অথবা ছোট পর্দার…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

ইদানিং একটি অনলাইন পোর্টালের ভার্চুয়াল পেজের মাধ্যমে অধিকাংশ সময়েই শেয়ার করা হচ্ছে পুজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee)-র ছবি। পুজার অধিকাংশ ছবিতেই তিনি খোলামেলা পোশাক পরিহিতা। ইদানিং বড় পর্দা অথবা ছোট পর্দার তুলনায় তাঁকে সোশ্যাল মিডিয়াতেই বেশি দেখা যায়। সপ্তাহান্তেও এই অনলাইন পোর্টালের ভার্চুয়াল পেজের মাধ্যমে ভাইরাল হল পুজার আরও একটি ছবি।

Advertisements

ছবিতে পুজার পরনে রয়েছে অফ হোয়াইট চোলি। চোলি জুড়ে রয়েছে সোনালি জরির স্ট্রাইপ। স্লিভলেস চোলির নেকলাইন যথেষ্ট ডিপ। ফলে উন্মুক্ত রয়েছে পুজার ক্লিভেজ সহ স্তনের কিছুটা অংশ। স্লিভ ও নেকলাইনে রয়েছে সোনালি সিকুইনের ডিটেলিং। চোলির সাথে পুজার মেকআপও যথেষ্ট উজ্জ্বল। নজর কাড়ছে চোখের স্মোকি আই লুক। ঠোঁট রাঙানো লালচে মেরুন রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি হাইলাইটারের ব্যবহার। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। ডান কাঁধের উপর দিয়ে চুলের অনেকখানি অংশ এসে পড়েছে সামনে। দুই কানে রয়েছে চোলির সাথে মানানসই স্টোন স্টাডেড ইয়ারিং। বাঁ হাত ভর্তি রয়েছে গ্রে ও সাদা কাঁচের চুড়িতে। পুজার এই ছবিটি নেটদুনিয়ায় ভাইরাল হওয়ার সাথে সাথেই তাঁর অনুরাগীদের একাংশ পুজার সৌন্দর্যের প্রশংসা করেছেন।

Advertisements

বঙ্গতনয়া পুজা হিন্দি ধারাবাহিকের মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন। এরপর টলিউডের কয়েকটি বাংলা ফিল্মে অভিনয় করেন তিনি। হিন্দি ধারাবাহিক ‘দেবোঁ কা দেব : মহাদেব’-এ পার্বতীর চরিত্রে অভিনয় করে জনপ্রিয় হয়ে উঠেছিলেন পুজা। শেষবার তাঁকে দেখা গিয়েছিল ‘জগজননী মা বৈষ্ণোদেবী’ ধারাবাহিকে। কিন্তু এই সময় অন্তঃসত্ত্বা হয়ে পড়েন পুজা। ফলে ধারাবাহিক থেকে সরে যান তিনি।

Advertisements

মা হওয়ার পর একটি বাংলা ওয়েব সিরিজে অভিনয় করেছেন পুজা। আগামী দিনে তাঁকে দেখা যাবে, রাজা চন্দ (Raja Chanda) পরিচালিত কমেডি ঘরানার মুভিতে। এই মুভিতে তাঁর সাথে অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)।

Advertisements

whatsapp logo
Advertisements