whatsapp channel

আদিত্যকে ছেড়ে অন্য প্রেমিককে বিয়ে, পুত্রবধূ হিসেবে নেহাকে না পেয়ে চরম দুঃখ উদিত নারায়ণের

সূত্রের খবর এই মাসের ২৪ তারিখ পাঞ্জাবী প্রেমিক রোহনপ্রীত সিংকে বিয়ে করছেন নেহা কক্কর। ব্যাস এই শুনেই প্রাক্তন প্রেমিক হিমাংশ কোহলির মন ভেঙ্গে যায়। সম্প্রতি এক সাক্ষাৎকারে হিমাংশ কোহলি দাবি…

Avatar

HoopHaap Digital Media

সূত্রের খবর এই মাসের ২৪ তারিখ পাঞ্জাবী প্রেমিক রোহনপ্রীত সিংকে বিয়ে করছেন নেহা কক্কর। ব্যাস এই শুনেই প্রাক্তন প্রেমিক হিমাংশ কোহলির মন ভেঙ্গে যায়। সম্প্রতি এক সাক্ষাৎকারে হিমাংশ কোহলি দাবি করেছেন, ‘মানুষ এটা ভেবে ভুল করেছে যে আমি নেহার সঙ্গে দুর্ব্যবহার করেছি বলে আমাদের সম্পর্ক ভেঙে গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে আর জাতীয় টেলিভিশনে কেঁদে নিজেকে সঠিক প্রমাণ করা যায় না’। এদিকে নেহাও ছেড়ে দেবার পাত্রী নন। তিনিও জানান, ‘জনপ্রিয় হওয়ার হলে নিজে কাজ করে জনপ্রিয় হও, আমার নাম ব্যবহার করে নয়, বুঝলে’!

হায় কপাল এমন তুমুল ঝামেলায় কি আর প্রেম টেকে? ওদিকে উদিত নারায়ণের মনও ভেঙ্গে গেছে। ছেলে আদিত্য নারায়ণের জন্য খুব পছন্দ হয়েছিলো নেহাকে। একটি শোতে এসে বিয়ের কথা বলেছিলেন তাঁরা। নেহাকে পুত্রবধূ হিসেবে দেখতে চেয়েছিলেন উদিত নারায়ণ। অবশ্য পরে আদিত্য আর নেহা জানান সবই নাকি মায়া! আহা টিআরপি’র খেলা। বোঝো কান্ড!

অবশ্য গোপন সূত্রে খবর, চলতি মাসের ২৪ তারিখ শনিবার প্রেমিক রোহনপ্রীত সিংকে বিয়ে করছেন নেহা। তবে কি বলিউডে ‘হো জায়েগি বললে বললে’ শুরু?

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media