whatsapp channel
Hoop Plus

সুশান্ত মৃত্যুরহস্যে বাড়ল ধোঁয়াশা, আত্মহত্যার পোশাকটি পাঠানো হলো তদন্তে, সবটাই কি ষড়যন্ত্র!

সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা কান্ডে নতুন মোড়, পরীক্ষা করে দেখা হবে তার নাইট গাউন

গত ১৪ই জুন বান্দ্রার বাড়িতে আত্মহত্যা করেছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তার মৃত্যুর কারণ তদন্ত করছে মুম্বাই পুলিশ। অন্যদিকে অনেকের ধারণা পেশাগত কারণেই এই পদক্ষেপ নিয়েছেন তিনি। তবে তার মৃত্যুর পর থেকেই উঠে এসেছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য।

তবে সুশান্তের মৃত্যু তদন্ত যত তাড়াতাড়ি সম্ভব শেষ করতে চাইছে পুলিশ। সেই কারণে কাজও চলছে জোরকদমে। জানা গিয়েছে পুলিশের তরফ থেকে এবার সুশান্তের আত্মহত্যার সময়ের ব্যবহৃত পোশাক পরীক্ষা করার জন্য ফরেন্সিক ল্যাবে পাঠানো হয়েছে।

তদন্তে জানা গিয়েছে যে, আত্মহত্যার সময় সবুজ রঙের একটি সুতির নাইট গাউন পরেছিলেন সুশান্ত। ফরেন্সিক ল্যাবে তার ‘টেনসিল স্ট্রেন্থ’ পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। পরীক্ষা করে দেখা হবে সুশান্তের দেহের ওজন নাইট গাউনটি বহন করতে সক্ষম কিনা। মুম্বই পুলিশের তথ্য অনুযায়ী কালিনার শহরতলীর ফরেন্সিক সায়েন্স ল্যাবরেটরিতে সমস্ত পরীক্ষাগুলি করা হবে।

অন্যদিকে, যশরাজ প্রোডাকশনের সঙ্গে সুশান্তের হওয়া চুক্তির কথা সম্প্রতি প্রকাশ্যে এসেছে। চুক্তি অনুযায়ী সুশান্তের সঙ্গে যশরাজ ফিল্মসের ৩টি ছবি করার কথা হয়েছিল। যদিও দুটি ছবি মুক্তি পেয়েছে তবে তৃতীয় ছবিটির কাজই শুরু হয়নি। তবে এর পিছনে কি কারণ রয়েছে তা এখনও জানা যায়নি।

whatsapp logo