Advertisements

Puja Banerjee: শাশুড়ির ভরসা ভাঙলেন অভিনেত্রী পূজা ব্যানার্জি

Avatar

Follow
Advertisements

বিয়ের পর শাশুড়ি বলছে নতুন বউকে – আজ থেকে রান্নাঘরের সমস্ত দায়িত্ব তোমায় দিলাম ভরসা করে।ব্যাস, বৌমা শাশুড়িকে প্রণাম করে নাচতে নাচতে রান্নাঘরে যায়। গিয়েই দুমদাম শব্দ। শাশুড়ি ভ্যাবাচ্যাকা খেয়ে বলছে, বৌমা কি ভাঙলে? ওদিকে বৌমা পর্দা সরিয়ে মুখ বেকিয়ে মুচকি হেসে বলছে ‘ভরসা’। এই হলো গপ্প। গল্পটি সোশ্যাল মিডিয়ায় ফুটিয়ে তুলেছেন পূজা ব্যানার্জি ও তার বাস্তব জীবনের শাশুড়ি মা তথা ললিতা ভার্মা। ইনি হলেন কুণাল ভার্মার মা। ভিডিওটি ক্যাপশনে লেখা saas bahu deamabazz.

প্রসঙ্গত, বিয়ের আগেই সন্তান প্রসব করেন পূজা। ঘরে আসে ফুটফুটে এক পুত্র সন্তান। নাম রাখেন কৃশিব। ছেলের যখন এক বছর বয়স হয় তখনই নিজের শখ পূরণ করেন অভিনেত্রী পূজা। ছেলেকে একেবারে কোলে নিয়েই বিয়ের পিড়িতে বসেন তিনি। গত ১৫ নভেম্বর গোয়াতে বসে সেই বিয়ের আসর।

সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাক্টিভ অভিনেত্রী পূজা। প্রায় সময় নানান মুডের ভিডিও ও ছবি পোস্ট করেন। কখনো স্বামীর সঙ্গে তাকে অন্তরঙ্গ অবস্থার দেখা যায়, তো কখনো ছেলের সঙ্গে খুনসুটিতে ব্যস্ত।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

পূজা শুধু মাত্র টলিউডের অভিনেত্রী নন। একটা সময় হিন্দি টেলিভিশনের অন্যতম পরিচিত মুখ ছিলেন তিনি। বাংলা ছবির দুনিয়ারও নিজের পরিচয় গড়ে তোলেন। কিছুদিন আগে পাপ ২ ওয়েব সিরিজে পার্বণী হিসাবে দুর্দান্ত পারফর্ম করেছিলেন পূজা।

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow