Hoop PlusTollywood

Srabanti Chatterjee: লাল শাড়ি সাদা ব্লাউজে উন্মুক্ত যৌবন, পুরুষ ভক্তদের ঘাম ঝরালেন অভিনেত্রী শ্রাবন্তী

লাল শাড়িতে সেজে আবারো সবাইকে তাক লাগিয়ে দিলেন শ্রাবন্তী। লাল রঙের শাড়িতে সেজে উঠেছেন, তাকে দেখতে ভীষণ সুন্দর লাগে, কে বলবে তার অনেক বয়স হয়েছে। যে কোন ছোট ছোট অভিনেত্রীদের সঙ্গে রীতিমতন পাল্লা দিতে পারেন, এত সুন্দর রংয়ের একটি শাড়ি ভীষণ মানিয়েছে। বাঙালি মেয়ে হয়ে শাড়ি পড়ে ভালো লাগবে না এমনটা তো হতেই পারে না, লাল ঢাকাই শাড়ি পড়ে তাকে ভীষণ সুন্দর দেখতে লাগছে।

শুধুমাত্র শাড়ি নয়, তার সঙ্গে গলায় তিনি যে একটা জাংক জুয়েলারি পরেছেন তা কিন্তু সত্যিই শাড়ির সঙ্গে বেশ মানানসই সাদা ব্লাউজ। এই শাড়িটির সাথে কিন্তু গলায় হারটি ভালোই মানানসই হয়েছে। খুব গোল্ডেন কাজ করা হারটি। সঙ্গে অসাধারণ হেয়ার স্টাইল শ্রাবন্তীকে আরো দ্বিগুণ সুন্দরী করে তুলেছে, দেখতেও ভারি মিষ্টি লাগছে, লজ্জায় লাজুক হয়ে গেছে।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে প্রতিটা সাজেই অসাধারণ দেখতে লাগে। দেখেই প্রেমে পড়ে যান সব অনুরাগীরা।অভিনেত্রীর সৌন্দর্য দেখে গলে যেতেই হয়। কদর তো করতেই হবে, ত্বক ও চুল ভালো হবে। যখন তিনি সুন্দর সাজে মানুষের সামনে আসেন তখন অভিনেত্রীর দিক থেকে তাকিয়ে থাকতেই হবে৷ কখনো বোল্ড ড্রেসে, কখনো আবার স্বল্প পোশাকে কখনো আবার শাড়ি পরে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। একটি ছবি ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, পুজোর আগে সবুজ বেনারসি পরে একেবারে কনের মতন সেজেছেন শ্রাবন্তী।

বর্তমানে টলিউড ইন্ডাট্রির প্রথম সারির নায়িকাদের মধ্যে অন্যতম শ্রাবন্তী। বাংলা সিনেমা প্রেমী দর্শকদের অনেক হিট ছবি উপহার দিয়েছেন তিনি। ‘মায়ার বাঁধন’ সিনেমার মধ্যে দিয়ে টলিউডে অভিষেক ঘটেছিল তাঁর। তারপর আর পিছন ফিরে তাকাতে হয়নি অভিনেত্রীকে। চ্যাম্পিয়ন’ , ‘দুজনে’ , ‘ওয়ান্টেড’, ‘ফাইটার’, ‘গয়নার বাক্স’ প্রভৃতি সিনেমায় তার অনবদ্য অভিনয় অনুরাগীদের মন জয় করে । জনপ্রিয় রিয়েলিটি শো ‘ড্যান্স বাংলা ড্যান্স’ এ বিচারকের ভূমিকার দেখতে পাওয়া গিয়েছে তাকে। দেরি না করে দেখে নিন শ্রাবন্তীর অসাধারণ লুক-

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক