whatsapp channel

বাড়ির সামনে ষাঁড় নিয়ে বাজনা ওয়ালাদের ভিড়, চুপিসারে মা হলেন অভিনেত্রী করিনা!

চুপি চুপি মা হলেন করিনা? গত বৃহস্পতিবার মুম্বাইয়ের হাসপাতালে ভর্তি হন অভিনেত্রী। কিছুদিন আগেই রণধীর কাপুর বলেছিলেন ১৫ তারিখ করিনা দ্বিতীয় সন্তান প্রসব করবেন। আজ ২০ তারিখ। এখনও কোনো খবর…

Avatar

HoopHaap Digital Media

চুপি চুপি মা হলেন করিনা? গত বৃহস্পতিবার মুম্বাইয়ের হাসপাতালে ভর্তি হন অভিনেত্রী। কিছুদিন আগেই রণধীর কাপুর বলেছিলেন ১৫ তারিখ করিনা দ্বিতীয় সন্তান প্রসব করবেন। আজ ২০ তারিখ। এখনও কোনো খবর নেই। অবশ্য করিনা ও সাইফ বলেছিলেন তৈমুর যেমন প্রচার পেয়েছে, দ্বিতীয় সন্তানকে কোনো ভাবেই প্রচারে আনা হবে না। ছেলে হোক বা মেয়ে তাকে ক্যামেরার আড়ালেই রাখতে চান এই সেলেব দম্পতি। ইতিমধ্যে করিশ্মা ও মা ববিতা দেখা করে নিয়েছেন বেবোর সঙ্গে। এমনকি চার্চে গিয়ে প্রার্থনাও করেন।

সম্প্রতি করিনার বাড়ির সামনে কিছু বাদক দেখা যায়, যারা হাজির ষাঁড় নিয়ে, ক্রমাগত সুর করে বাজনা বাজিয়ে যাচ্ছেন। আজ সকাল থেকে সারাক্ষণ তাঁর বাড়ির সামনে ভিড় জমিয়েছেন বহু মানুষ। ক্যামেরা তাক করে রেখেছেন সকলে। খবরের আশায় সকলে হাঁ করে রয়েছেন। এমন সময় আজ সকালে করিনার বাড়ির সামনে সগুন চাইতে গো-পিতাকে ও বাজনা নিয়ে পৌঁছল এক দল মানুষ। তাঁরা সন্তান জন্মের খুশিতে বকশিস চাব নবাব পরিবারের কাছ থেকে। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ভাইরাল হয়।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

দ্বিতীয় সন্তানকে কোনোভাবেই ক্যামেরার সামনে আনবেন না এমনটাই জানিয়েছিলেন এই সেলেব দম্পতি। তার জন্যেই কি পুরো ব্যাপারটা গোপন করে যাচ্ছেন তারা? ইতিমধ্যে তৈমুর যেভাবে প্রচারের আলো পেয়েছে তার সিকিভাগও দ্বিতীয় সন্তানের উপর আসতে দেবেন না।

অবশ্য এর মধ্যে প্রচুর উপহার করিনা ও সাইফের ঘরে এসেছে। নতুন সদস্যের জন্য খুশি পুরো বিনোদন জগৎ। বিশেষ করে করিনার অনুরাগীরা মন্ত্রমুগ্ধের মতন অপেক্ষা করছে তাদের বেগম সাহেবার দ্বিতীয় সন্তানের মুখ দেখার। যদিও এখনও অফিসিয়ালি কিছুই জানা যায়নি আদৌ করিনার ডেলিভারি হল কিনা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media