whatsapp channel
BollywoodHoop Plus

Kareena Kapoor Khan: সাড়ে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা হয়েও শুটিং করেছি: করিনা

কিছুদিন আগেই নিজের প্রথম হলিউড ফিল্ম ‘হার্ট অফ স্টোন’-এর শুটিং প্রসঙ্গে বলতে গিয়ে আলিয়া ভাট (Alia Bhatt) জানিয়েছিলেন, অন্তঃসত্ত্বা অবস্থাতেও ফিল্মের শুটিং করেছেন তিনি। এবার মুখ খুললেন করিনা কাপুর খান (Kareena Kapoor khan)। তিনি অত্যন্ত পরিণত মনস্ক। ফলে তাঁর কাছে অন্তঃসত্ত্বা অবস্থায় শুটিং করা কোনো বড় ব্যাপার নয়। কিন্তু পুজা ভাট (Puja Bhatt)-এর বোন আলিয়ার পাবলিসিটি স্টান্টের জবাব পাবলিসিটি স্টান্টমূলক কথার মাধ্যমেই দিলেন পূজার চরম প্রতিদ্বন্দ্বী করিশ্মা কাপুর ( Karishma Kapoor)-এর বোন করিনা।

সম্প্রতি করিনা জানালেন, ‘লাল সিং চাড্ডা’ ফিল্মের শুটিংয়ের সময় সাড়ে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন তিনি। ফলে গর্ভাবস্থা নিয়ে আলোচনা অনর্থক বলে মনে হয় করিনার। বর্তমানে ‘লাল সিং চাড্ডা’-র প্রোমোশন নিয়ে ব্যস্ত করিনা মনে করেন, বয়স শুধুমাত্র একটি সংখ্যা। চরিত্র চিত্রায়ণের ধরনে বয়স বোঝা যায় বলে মনে করেন করিনা। গর্ভাবস্থায় নিয়মিত কাজ করেছেন করিনা। এই প্রসঙ্গে আলিয়ার কথাও তুলে ধরে তিনি বলেন, আলিয়াও অন্তঃসত্ত্বা অবস্থায় কাজ করছে। ফলে ব্যক্তির উপর নির্ভর করে, সে চ্যালেঞ্জ গ্রহণ করতে প্রস্তুত কিনা!

এর আগে করিনা ইন্সটাগ্রামে একটি পোস্ট করে লিখেছিলেন, ‘লাল সিং চাড্ডা’-র মাধ্যমে তাঁর কনিষ্ঠ পুত্রসন্তান জেহ (Jeh)- র বলিউড ডেবিউ ঘটেছে। কারণ এই ফিল্মের শুটিংয়ের সময় মাতৃগর্ভে ছিল জেহ। ফলে এই ফিল্মটি করিনার কাছে চিরস্মরণীয় হয়ে থাকবে।

আগামী 11 ই অগস্ট বহু বিতর্কের পর অবশেষে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে করিনা ও আমির খান (Amir Khan) অভিনীত ফিল্ম ‘লাল সিং চাড্ডা’। এছাড়াও আগামী দিনে হনসল মেহতা (Hansal Mehta) পরিচালিত ফিল্মে দেখা যাবে করিনাকে।

 

View this post on Instagram

 

A post shared by Aamir Khan (@amirkhanactor_)

whatsapp logo