Hoop PlusTollywood

Indrani Halder: ‘শ্রীময়ী’র পর এবার নতুন রূপে, ছোটপর্দায় ফেরা নিয়ে বড় আপডেট দিলেন ইন্দ্রাণী

বড়পর্দা থেকে ছোটপর্দা, সব মাধ্যমেরই প্রিয় অভিনেত্রী ইন্দ্রাণী হালদার (Indrani Halder)। বিশেষ করে টেলিভিশনে ‘গোয়েন্দা গিন্নি’ বলতে যার কথা সবার প্রথমে মাথায় আসে, তিনি হলেন ইন্দ্রাণী। জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক গোয়েন্দা গিন্নিতে মুখ্য চরিত্রে অভিনয় করে সব দর্শকদের মন জয় করে নিয়েছিলেন তিনি। একই ভাবে স্টার জলসার ‘শ্রীময়ী’ হয়েও সারা বাংলার দর্শকদের ঘরের মেয়ে হয়ে উঠেছিলেন অভিনেত্রী। আজ ৬ জানুয়ারি জন্মদিন তাঁর। ৫৩ তে পা দিলেন তিনি।

এই বিশেষ দিন টায় সাধারণত বেহালার একটি চাইল্ড হোম এবং বৃদ্ধাবাসের আবাসিকদের সঙ্গে সময় কাটান ইন্দ্রাণী। বছরের পর বছর ধরেই এই রীতি পালন করে আসছেন তিনি। তবে এ বছরে কর্মসূত্রে কলকাতার বাইরে থাকায় রীতি বাধ্য হয়েই ভাঙতে হয়েছে তাঁকে। শহরে ফিরে সকলের সঙ্গে দেখা করবেন বলে জানান অভিনেত্রী। এদিনটা নিজের বন্ধুবান্ধবদের সঙ্গেই খাওয়া দাওয়া, আড্ডায় কাটিয়েছেন ইন্দ্রাণী।

টেলিভিশনে তাঁকে শেষ বার পাওয়া গিয়েছিল ‘শ্রীময়ী’ রূপে। এক মধ্য বয়সী মহিলার নতুন করে প্রেম খুঁজে পাওয়া এবং সংসার গড়ে তোলার কাহিনি উঠে এসেছিল সিরিয়ালে। কিন্তু সেই ধারাবাহিক শেষ হয়েছে কয়েক বছর হয়ে গেল। তারপর থেকে বহুবার প্রশ্ন উঠেছে, কবে ফের দেখা যাবে ইন্দ্রাণীকে টিভির পর্দায়। জন্মদিনেও একই প্রশ্নের মুখে পড়লেন অভিনেত্রী। সংবাদ মাধ্যমকে তিনি জানান, ইচ্ছে তাঁরও রয়েছে টেলিভিশনে ফেরার। বেশ কিছু প্রোজেক্ট নিয়ে আলোচনা হয়েছে। তবে এখনো চূড়ান্ত কিছুই হয়নি। নতুন কিছু বিষয় নিয়ে তিনি ফিরতে চান বলেও জানান ইন্দ্রাণী।

প্রসঙ্গত, টেলিভিশনের একেবারে প্রথম দিককার অভিনেত্রী ইন্দ্রাণী হালদার। ‘তেরো পার্বণ’ ধারাবাহিকের হাত ধরে প্রথম টিভির পর্দায় মুখ দেখান তিনি। তারপর থেকে আর পেছন ফিরে তাকাতে হয়নি তাঁকে। বড়পর্দায় একের পর এক ছবি উপহার দিয়েছেন ইন্দ্রাণী। পেয়েছেন জাতীয় পুরস্কার। শুধুমাত্র বাংলায় নয়, তিনি কাজ করেছেন হিন্দি ভাষাতেও। গত বছর OTT প্ল্যাটফর্মেও দেখা গিয়েছে ইন্দ্রাণী হালদারকে।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই