whatsapp channel

Srabanti Chatterjee: ছুটির স্মৃতিতে মশগুল শ্রাবন্তী!

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)-এর হাতে বর্তমানে রয়েছে একের পর এক ফিল্মের কাজ। এই মুহূর্তে চূড়ান্ত ব্যস্ত তিনি। চলছে প‍্যান ইন্ডিয়ান ফিল্ম ‘দেবী চৌধুরানী : ব্যান্ডিট কুইন অফ বেঙ্গল'-এর শেষ পর্যায়ের…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)-এর হাতে বর্তমানে রয়েছে একের পর এক ফিল্মের কাজ। এই মুহূর্তে চূড়ান্ত ব্যস্ত তিনি। চলছে প‍্যান ইন্ডিয়ান ফিল্ম ‘দেবী চৌধুরানী : ব্যান্ডিট কুইন অফ বেঙ্গল’-এর শেষ পর্যায়ের প্রস্তুতি। আর মাত্র কিছুদিনের মধ্যেই শুরু হতে চলেছে শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra) পরিচালিত এই ফিল্মের শুটিং। ফিল্মে দেবী চৌধুরানী ওরফে প্রফুল্লর ভূমিকায় দেখা যাবে শ্রাবন্তীকে। ভবানী পাঠকের চরিত্রে অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। তবে শেষ পর্যায়ের প্রস্তুতির মধ্যেও শ্রাবন্তী তাঁর ভ্যাকেশনের স্মৃতিচারণ করেছেন। কারণ বর্তমানে কোনোভাবেই তাঁর পক্ষে আসন্ন শুটিং ছেড়ে ঘুরতে যাওয়া সম্ভব নয়।

Advertisements

রবিবার ইন্সটাগ্রামে নিজের বিভিন্ন মুহূর্তের কয়েকটি ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী। তার মধ্যে কয়েকটি ছবিতে শ্রাবন্তীর পরনে রয়েছে কালো রঙের অফ শোল্ডার ড্রেস। ন্যুড শেডের আইশ‍্যাডোর ব্যবহার রয়েছে তাঁর দুই চোখে। হালকা কাজল ও আইলাইনারের টান শ্রাবন্তীর দুই চোখকে আকর্ষক করে তুলেছে। ঠোঁট রাঙানো গোলাপি রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে পিচ রঙের হাইলাইটারের ব্যবহার। চুলে বাঁধা পনিটেল। দুই কানে রয়েছে অক্সিডাইজড জাঙ্ক ইয়ারিং। ডান হাতে রয়েছে স্টোন স্টাডেড ব্রেসলেট। কালো রঙের ড্রেসের সাথে কালো-সোনালি স্লিং ব্যাগ টিম আপ করেছেন শ্রাবন্তী। একটি ছবিতে শ্রাবন্তীকে দেখা যাচ্ছে লাল আলোয় মাখামাখি হয়ে সেলফি তুলতে। কখনও বিভিন্ন ধরনের খাবার খেতে ব্যস্ত তিনি। একটি ছবিতে শ্রাবন্তীর পরনে রয়েছে নীল রঙের ডেনিম ট্রাউজার, নীল শ্রাগ ও লাল রঙের বর্ডার দেওয়া ব্রাউন পশমিনা। কোনো মেকআপ করেননি তিনি।

Advertisements

চুলে খোঁপা বাঁধা। পায়ে রয়েছে সাদা রঙে স্নিকার্স। কাঁধে রয়েছে একটি ব্যাগ। এই ছবিটি এয়ারপোর্টে তোলা হয়েছে। ছবিগুলি শেয়ার করে শ্রাবন্তী লিখেছেন, ছুটির দিনের স্মৃতি। ক্যাপশনের সাথে তিনি জুড়েছেন সোনালি রঙের তারা ও লাল রঙের হার্ট ইমোজি।

Advertisements

‘দেবী চৌধুরানী : ব্যান্ডিট কুইন অফ বেঙ্গল’ ছাড়াও শ্রাবন্তীকে দেখা যাবে উইন্ডোজ নির্মিত ফিল্ম ‘আমার বস’-এ। এই ফিল্মের মাধ্যমে বাংলা মুভিতে কামব্যাক করছেন রাখি গুলজার (Rakhi Gulzar)। উইন্ডোজ-এর সাথে শ্রাবন্তীরও এটি প্রথম কাজ।

Advertisements

whatsapp logo
Advertisements