Hoop PlusTollywood

Rituparna Sengupta: দ্বিতীয় প্রোমোতেও অব্যাহত ট্রোল, ঋতুপর্ণাকে ‘বুড়ি দুর্গা’ তকমা দিলেন নেটিজেনরা

হাতে মাত্র আর কয়েকদিন বাকি। শরৎ আসতে না আসতেই শুরু হয়ে যাবে মহালয়ার চণ্ডীপাঠ। ভোরের আলো ফোটার আগেই চণ্ডীপাঠের অদ্ভুত স্বর প্রথম আনন্দের সূচনা করে। ওই দিন থেকেই যেন শুরু হয়ে যায় পুজোর আনন্দ । চারিদিক সেজে ওঠে আলোয়, ফুলে, প্যান্ডেলে প্যান্ডেলে। কিন্তু, ওইদিন শুধু রেডিওতে চণ্ডীপাঠই শেষ নয়, ভোর থেকে সকাল হতেই শুরু হয় টেলিভিশনের মহালয়া।

একটা সময় ডি ডি বাংলায় মানুষ চোখ রাখতেন মহিষাসুরমর্দিনীর লীলা দেখার জন্য, এখন একাধিক বাংলা চ্যানেল হওয়াতে, প্রত্যেকটি চ্যানেল অভিনেত্রীদের নিয়ে তৈরি করেন মহালয়া।

দুদিন আগে স্টার জলসার মহালয়ার টিজার মুক্তি পায়। প্রশংসায় ভরে ওঠে সেই টিজার। এবার মুক্তি পেয়েছে কালার্স বাংলার টিজার, যেখানে দেবী দুর্গার চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। এছাড়াও, থাকছেন কালার্স বাংলা চ্যানেলের অন্যান্য অভিনেত্রীরা।

টিজার দেখে রীতিমত স্তম্ভিত নেট জনতা। পছন্দ হয়নি জি বাংলার মহালয়া। কেউ কেউ ঋতুপর্ণা সেনগুপ্তকে মাসিমা পর্যন্ত সম্বোধন করেছেন। কেউ লিখেছেন, “কি জঘণ্য! যা পেরেছে করে দিয়েছে!” কেউ বলেছেন, “এদের জন্য এখন আর ভোরে উঠে মহালয়া দেখা হয় না,এদের দেখার থেকে ঘুম অনেক ভালো”। একজন লিখেছেন, “সত্যি ছোট্টো বেলায় মহালয়া দেখার মজাই ছিল আলাদা । এখনকার মহালয়া আগেকার মহালয়া অনেক পার্থক্য । এখন মহালয়ার কাহিনী কোথা থেকে শুরু করে আর কোথায় শেষ করে তা জানা অসম্ভব ।”
কেউ সোজাসাপটা বলে দিয়েছেন, “বুড়ি দুর্গা”, “মাসিমা দুর্গা”!

 

View this post on Instagram

 

A post shared by Colors Bangla (@colorsbangla)