BollywoodHoop Plus

Nora Fatehi: খোলামেলা পোশাকে শিশুদের অনুষ্ঠানে হাজির নোরা ফতেহি, ‘শরীর দেখাতে এসেছেন?’ কটাক্ষ নেটিজেনদের

নোরা ফতেহি একাধিক সিনেমায় তার নাচের ঠুমকা দিয়ে বড় পর্দায় আমাদের বিনোদন দিয়েছেন। কেউ সত্যমেব জয়তে, স্ট্রিট ডান্সার থ্রি ডি, বাটলা হাউসের মতো সিনেমাগুলিকে ভুলে যেতে পারে না যেগুলি তার নাচের সংখ্যার কারণে ব্যাপক গুঞ্জন তৈরী করেছিল। অভিনেত্রী বর্তমানে ডান্স দিওয়ানে জুনিয়র্সের বিচারক হিসাবে ছোট পর্দায় লাইমলাইট উপভোগ করছেন।

দর্শকদের তিনি নাচের মাধ্যমে সর্বদাই আকৃষ্ট করে রাখেন। টেরেন্স লুইসের সাথে তার রসায়ন টক অফ দ্য টাউন ছিল। ব্যাপক উন্মাদনার কারণে, ডান্স দিওয়ানে জুনিয়র্স তাকে নীতু কাপুর এবং মারজি পেস্টনজির সাথে বিচারক হিসাবে নিযুক্ত করেছিল।

ডান্স দিওয়ানে জুনিয়র্সের সেট থেকে নোরা ফতেহির একটি পাপারাজ্জি ভিডিও ভাইরাল হয়েছে। অভিনেত্রীকে দেখা যাচ্ছে কালো একটি গাউনের পোশাকে। নেটিজেনরা নোরা ফাতেহি একটি রিয়েলিটি শো বিচার করার জন্য যে পোশাকটি পরেছিলেন তা দেখে মুগ্ধ হননি যে সত্যি অনেক শিশুরা একে অপরের সাথে প্রতিদ্বন্দ্বিতা করছে। ভিডিওতে বলিউড ডান্সিং ডিভাকে সেটের দিকে হাঁটতে দেখা যাওয়ায় অনেকেই নিছক চেহারা নিয়ে উপহাস করতে পারেননি।

একজন ব্যবহারকারী লিখেছেন, “তিনি বাচ্চাদের শো এবং এই জামাকাপড়ে বিচার করছেন। তারা শুধুমাত্র শরীর প্রদর্শন বা নগ্নতার দ্বারা অর্থ উপার্জন করেন।” অপর একজন নেটিজেন লেখেন, আপনি কোন রেড কার্পেটে যাচ্ছেন না, আপনি যেভাবে বিচার করতে যাচ্ছেন সেই অনুযায়ী পোশাক পরুন”

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo