BollywoodHoop Plus

Nora Fatehi: শরীরের ভাঁজে ভাঁজে উষ্ণতার জোয়ার, স্বল্পবসনা নোরাকে দেখেই ঘাম ঝরল ভক্তদের

ভারতে জন্ম না হলেও বর্তমান প্রজন্মের ভারতবাসী তার ভক্ত। একাধারে একজন চিত্তাকর্ষক পারফর্মার, অন্যদিকে অভিনেত্রী ও ফ্যাশন স্টাইলিস্ট নোরা ফতেহি (Nora Fatehi)। বর্তমানে বলিউড কাঁপাচ্ছেন তিনি। আইটেম ডান্সার দিয়ে কেরিয়ার শুরু করলেও বর্তমানে নিজেকে অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করতে বদ্ধপরিকর নোরা। আর তাতেই তার ফ্যান-ফলোয়ার্স লক্ষাধিক। তাই ফুটবল বিশ্বকাপের মঞ্চেও দেখা গেছে তাকে। সব মিলিয়ে সৌন্দর্য, দক্ষতা ও লাস্যময়তার এক ‘এটম বম্ব’ এই বিউটি-কুইন।

কাজের পাশাপাশি নিজেকে সময় দিতেও ভোলেননা এই সুন্দরী। তার সামাজিক মাধ্যমে সক্রিয়তা প্রমাণ করে সেই বিষয়টি। সেখানেই নিজের সৌন্দর্যের প্রদর্শন করে ভক্তদের মন জয় করেন এই অভিনেত্রী। সামাজিক মাধ্যমের দেওয়ালে তাকে যেমন ভারতীয় পোশাকে দেখা যায়, তেমনই আবার পাশ্চাত্য পোশাকেও দেখা যায়। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি রিল ভিডিও আপলোড করেছেন নোরা। এই ভিডিওতে তাকে পড়ন্ত বিকেলে সমুদ্র সৈকতে দেখা গেছে। তার পরনে হালকা সবুজ রংয়ের থাই স্লিট ঢিলেঢালা। পোশাকের ফাঁকে ধরা দিয়েছে তার ফর্সা শরীর, যার ভাঁজে ভাঁজে ধরা দিয়েছে উষ্ণতা। মুখে নিউড মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিক, খোলা চুল, মানানসই জুয়েলারি- সব মিলিয়ে যেন এক উষ্ণ অভ্যর্থনার ছাপ ছেড়ে যাচ্ছেন অভিনেত্রী। ভিডিওর ব্যাকগ্রাউন্ডে একটি আরবি গান শোনা যাচ্ছে।

তবে এই পোস্টের ক্যাপশনে অনেককিছুর জবাব দিয়েছেন অভিনেত্রী। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘যখন আমি হাঁটি, সোজাপথে হাঁটি, তাতে দেরি হলেও আমার কিছু যায় আসেনা’। আর এই পোস্ট দেখেই ঘাম ঝরছে ভক্তদের। কমেন্ট বক্স ভরে উঠেছে ভালোবাসা, মুগ্ধতা ও আগুনের ইমোজিতে। কেউ লিখেছেন, ‘উফ, সকাল সকাল দেখেই উষ্ণতা অনুভব করছি’; অন্যজন লিখেছেন, ‘তুমি কি দিয়ে তৈরি’; আরেকজন লিখেছেন, ‘তোমায় দেখলেই কেমন যেন একটা হয়’।

প্রসঙ্গত, চলতি বছরে বেশ টাইট শিডিউল রয়েছে অভিনেত্রীর। হাতে রয়েছে একের পর এক প্রোজেক্ট। সম্প্রতি একটি সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, ‘কাজের ক্ষেত্রে এই মুহূর্তে আমার হাতে এত কিছু আছে যে আমি আমার সবটাই এতে দিতে চাই। এত সুযোগ পাচ্ছি তার জন্য আমি নিজেক ধন্য মনে করি। প্রত্যেকটা সুযোগ কাজে লাগাতে চাই। আমার সেরাটা দিতে চাইছি।’

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

Related Articles