Hoop PlusTollywood

Rani Mukherjee: প্রসেনজিতকে বিয়ে করতে চেয়েছিলেন রানী মুখার্জী!

জন্মসূত্রে তিনি বাঙালি। তবে বড় হয়েছেন আলো ও বিনোদনের শহর মুম্বইয়ে। আর সেখান থেকে অভিনেত্রী হয়ে উঠেছেন রানী মুখার্জী (Rani Mukherjee)। একটা সময় বাংলা ছবিতে অভিনয় করলেও, পরবর্তীকালে শাহরুখ খান (Sharukh Khan), সলমন খানদের (Salman Khan) সঙ্গে জুটি বেঁধেছেন বি-টাউনের রুপোলি পর্দায়। দর্শকদের উপহার দিয়েছেন একের পর এক ‘হিট’ ছবি। জনপ্রিয়তা আন্তর্জাতিক দুনিয়ায় ছড়িয়ে পড়লেও রানী মুখার্জীর শেকড় রয়েছে সেই বাংলার মাটিতেই। তাই অভিনেত্রীর নানা আক্ষেপও জুড়ে রয়েছে কলকাতার অলিগলিতে। এবার রানী মুখার্জীকে নিয়ে আক্ষেপের সুর শোনা গেল বাংলা অভিনেতার গলায়।

সম্প্রতি, কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন একাধিক বলিউড স্টার। অমিতাভ বচ্চন (Amitabh Bachchan), জয়া বচ্চন (Jaya Bachchan), শাহরুখ খানের পাশাপাশি এই অনুষ্ঠান মঞ্চে উপস্থিত ছিলেন অভিনেত্রী রানী মুখার্জীও। এর এই মঞ্চেই উপস্থিত ছিলেন বাংলা সিনেমার দিকপাল অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও (Prosenjit Chatterjee)। আর এই অনুষ্ঠান মঞ্চেই ফাঁস হল প্রসেনজিৎ-রানীর গোপন কথাটি। একসময় নাকি তাদের দুজনের বিয়ের কথা হয়েছিল। আর এই কথা শুনে মুচকি হাসি হাসলেন মুখ্যমন্ত্রী থেকে বিগ-বি সকলেই।

প্রসেনজিৎ এদিন বলেন, “রানীই আমাকে বলল, বল, বল প্লিজ ওই গল্পটা তুমি বল। রানীকে ছোট্ট বয়স থেকে দেখছি। আর তখনই আমার মাকে রানী বলত, যে আমাকে নাকি ও বিয়ে করবে! মা তখন বাবার সঙ্গে বিয়ের ছবি দেখাতেন রানীকে। আর বলতেন তুই যখন বড় হবি, তখন তো এই লোকটা বুড়ো হয়ে যাবে। তা শুনে রানি উত্তর দিতেন, গডরেজ লাগা লেগা। এছাড়াও তার সঙ্গে নিজের সম্পর্কের কথা বলতে গিয়ে অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় বলেন, “বুঝতে হবে, অত ছোট বয়স থেকে আমি ওকে দেখেছি। তার পর রানী আমার নায়িকা হয়েছে, সেটা আলাদা কথা। সম্পর্ক এক দিনে তৈরি হয় না।”

তবে শুধু এই গল্প বলা নয়, এই অনুষ্ঠানে প্রসেনজিৎ ও রানী দুজনেই ভালো সময় কাটিয়েছেন একে অপরের সঙ্গে। স্মৃতি রোমন্থনের পাশাপাশি দুজনে তাদের বর্তমানকেও মেলে ধরেন দুজনের সামনে। জানা গেছে, মেয়ে আদিরার ছবি প্রসেনজিৎকে দেখিয়েছেন। এদিকে প্রসেনজিৎ পুত্র মিশুকের সঙ্গেও নাকি কথা বলেছেন রানী এদিন।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা