whatsapp channel

Subhashree Ganguly: শরীরে জমেছে মাতৃত্বকালীন মেদ, সাদা গাউনে হট লুকে হাজির ‘হবু মাম্মা’ শুভশ্রী!

বর্তমানে শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) রয়েছেন গর্ভাবস্থার প্রায় অন্তিম পর্যায়ে। আগামী ডিসেম্বর মাসে আসতে চলেছে রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রীর দ্বিতীয় সন্তান। 2020 সালে জন্ম হয়েছিল তাঁদের প্রথম সন্তান…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

বর্তমানে শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) রয়েছেন গর্ভাবস্থার প্রায় অন্তিম পর্যায়ে। আগামী ডিসেম্বর মাসে আসতে চলেছে রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রীর দ্বিতীয় সন্তান। 2020 সালে জন্ম হয়েছিল তাঁদের প্রথম সন্তান ইউভান (Yuvan)-এর। এরপর রাজ ও শুভশ্রী চেয়েছিলেন ইউভানের একটি ভাই বা বোন আসুক। গত জুন মাসে শুভশ্রী তাঁর দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর শেয়ার করেন ইন্সটাগ্রামের মাধ্যমে। তবে অন্তঃসত্ত্বাকালীন সময়েও শুভশ্রী একের পর এক ফটোশুট শেয়ার করে চলেছেন ইন্সটাগ্রামে। মঙ্গলবার একগুচ্ছ নতুন ছবি অনুরাগীদের সাথে ভাগ করে নিলেন তিনি।

Advertisements

ইন্সটাগ্রামে শুভশ্রীর শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে অফ হোয়াইট রঙের ওয়ান শোল্ডার গাউন। গাউনের একটি শোল্ডার থেকে নেকলাইনের অংশ অবধি রয়েছে ফ্লোরাল এমব্রয়ডারি। গাউন জুড়ে রয়েছে অসংখ্য প্লিট। গাউনের নিচের অংশে রয়েছে অ্যাসিমেট্রিক্যাল ডিটেলিং। এটি একটি ফ্লেয়ারড গাউন যা শুভশ্রীর বেবিবাম্পকে কিছুটা হলেও আবৃত রেখেছে। এই গাউনের সাথে শুভশ্রী চুলে বেঁধেছেন বান। গোলাপি রঙের আইশ‍্যাডো ও কালো আইলাইনারের টানে তাঁর দুই চোখ হয়ে উঠেছে আকর্ষক। ঠোঁট রাঙানো উজ্জ্বল গোলাপি রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা গোলাপি ব্লাশারের ব্যবহার। দুই কানে গাউনের সাথে মানানসই সোনালি রঙের জাঙ্ক ইয়ারিং পরেছেন শুভশ্রী। অন্তঃসত্ত্বা হওয়ার কারণে শুভশ্রীর শারীরিক ওজন কিছুটা বেড়েছে। ছবিগুলি শেয়ার করে তিনি লিখেছেন, নিজের অন্তরের সত্ত্বাকে সম্মান করা উচিত।

Advertisements

এই ক্যাপশনের সাথে শুভশ্রী জুড়েছেন সাদা রঙের হার্ট ইমোজি। শুভশ্রীর ছবিতে কমেন্ট করে শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) লিখেছেন ‘দিভা’। তার সাথে জুড়েছেন জ্বলন্ত আগুন ও লাল রঙের হার্ট ইমোজি। সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) লিখেছেন, উজ্জ্বল লাগছে শুভশ্রীকে। কমেন্টের সাথে তিনিও জুড়েছেন লাল রঙের হার্ট ইমোজি।

Advertisements

আপাতত জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর শুটিং শেষ হয়ে গিয়েছে। শুভশ্রী জানিয়েছেন ডিসেম্বর মাসে দ্বিতীয় সন্তানের জন্মের পর কিছুদিন বিশ্রাম নিয়ে আবারও শুটিং ফ্লোরে ফিরবেন তিনি। 2024 সালে শুরু হবে শুভশ্রীর হাতে থাকা ফিল্মের শুটিং।

Advertisements

whatsapp logo
Advertisements