whatsapp channel

‘সড়ক ২’এ আদিত্য-আলিয়ার উত্তাল প্রেম, ডিসলাইকের ঝরে আছড়ে পড়ল নতুন গান

সুশান্ত মৃত্যু রহস্যের সঙ্গে নাম জড়িয়ে যাওয়ার পাশাপাশি নেপটিজমের অন্যতম গডফাদার হিসেবে ইতিমধ্যেই বিতর্কে পরিচালক মহেশ ভাট। এই বিতর্কের মধ্যেই মুক্তি পায় নব্বইয়ের দশকে মহেশ ভাটের পরিচালিত ছবি সড়কের রিমেক…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সুশান্ত মৃত্যু রহস্যের সঙ্গে নাম জড়িয়ে যাওয়ার পাশাপাশি নেপটিজমের অন্যতম গডফাদার হিসেবে ইতিমধ্যেই বিতর্কে পরিচালক মহেশ ভাট। এই বিতর্কের মধ্যেই মুক্তি পায় নব্বইয়ের দশকে মহেশ ভাটের পরিচালিত ছবি সড়কের রিমেক ভার্সন সড়ক ২ এর ট্রেলার। মহেশ ভাটের প্রতিকূলে এখন ভারতের সিনেমাপ্রেমী মানুষজনের আবেগ। এই পরিস্থিতিতে ডিসলাইকের বন্যায় কালিমালিপ্ত হয়েছে সড়ক ২ এর ট্রেলার ইতিমধ্যেই।

Advertisements

এরইমধ্যে গতকাল রিলিজ হয়েছে সড়ক ২ এর একটি গান ‘তুম সে হি’। গানের মধ্যে ছবির নায়ক আদিত্য রায় কাপুর ও নায়িকা আলিয়া ভাটের প্রেমের দমক লক্ষণীয়। গানে উভয়ের রোমান্টিক ঘনিষ্ঠ মুহূর্ত উদ্বেল করে তোলে হৃদয়কে। পরিস্থিতি স্বাভাবিক হলে গানটি নিঃসন্দেহে জনপ্রিয়তা অর্জন করে নিত সিনেমাপ্রেমীদের মনে। গানটি গেয়েছেন অঙ্কিত তিওয়ারী ও লীনা বোস।

Advertisements

গানটির কাস্টিং সুন্দর ভাবে করা হলেও সড়ক ২ এর রেকর্ড ডিসলাইকের স্মৃতি ফিরে এল ‘তুম সে হি’তে। সোনি মিউজিক ইন্ডিয়ার ইউটিউব সাইটে গানের লাইকের সংখ্যার চারগুণেরও অধিক মিলেছে ডিসলাইক। পরিসংখ্যান ট্রেলারের মত গানটিকেও নিয়ে যেতে চলেছে ডিসলাইকের রেকর্ড গড়ার পথে।

Advertisements

সম্প্রতি অভিযোগ উঠেছিল এই ছবিতে কাজ করার কথা ছিল সুশান্ত সিংয়ের। কিন্তু মহেশ ভাট সুশান্তের স্থলে আদিত্যকে নিয়ে আসেন। অবশ্য এই অভিযোগকে ভুয়ো বলে দাবি করেছেন মহেশ। এই সমস্ত তর্ক-বিতর্ক ও সুশান্তপ্রেমীদের মহেশ ভাটের প্রতি ঘৃণার আবহে ২৮ আগস্ট হটস্টার-ডিজনিতে মুক্তি পাচ্ছে ছবিটি। এখন দেখার, ট্রেলার কিংবা গানের সঙ্গে সঙ্গে সড়ক ২ ছবিও মুখ থুবড়ে পড়ে কি না।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media