BollywoodHoop Plus

Ranbir Kapoor: বাবার সামনেই নির্লজ্জতার সীমা পার করেছিলেন রণবীর কাপুর!

বলিউডের নায়কদের মধ্যে বর্তমানে যারা দেশের সব মহিলাদের নয়নাভিরাম, তাদের মধ্যে অন্যতম হলেন রণবীর কাপুর (Ranbir Kapoor)। নিজের কিউট লুক এবং মিষ্টি হাসি দিয়েই তিনি মন জয় করেন দর্শকদের। তবে শুধু রুপোলি পর্দায় নয়, বাস্তব জীবনেও বেশ ‘নটখট’ স্বভাবের এই অভিনেতা। আর প্রেমের সম্পর্কের বিষয়ে তো অন্যান্য অভিনেতাদের থেকে এক পদক্ষেপ এগিয়ে তিনি। কিন্তু এসব এখন অতীত। এখন স্ত্রী ও কন্যাকে নিয়ে তার সুখের সংসার। তবুও কথায় আছে যে অতীত কাউকে ছেড়ে কথা বলে না। তার রণবীরের রঙিন অতীতের নানা ‘সিক্রেট’ এখনো শোনা যায় বি-টাউনের আনাচে কানাচে।

কেরিয়ারের শুরুর দিকে একাধিক সুন্দরী নায়িকার প্রেমে পড়েন ঋষি-পুত্র। তাদের মধ্যে অনেকের সঙ্গে সাময়িক সম্পর্কেও জড়িয়ে পড়েন একটা সময়ে। এই নিয়ে বিস্তর গসিপ হয়েছে নানা মাধ্যমে। তবে এসবের বাইরে তার যে বিষয়টি নিয়ে আলোচনা হয়ে থাকে, তা হল তার ‘ডাবল মিনিং’ কথাবার্তা। প্রায়ই এমন নানা মন্তব্য করে থাকেন এই অভিনেতা, তার একটি অর্থ তো খুব সরল হয়, কিন্তু তার মধ্যেও আরেকরি নিগূঢ় অর্থ লুকিয়ে থাকে। যেসব কথা শুনে সকলকে মুখ টিপেই হাসতে হয়। আর সম্প্রতি তার এমনই একটি বক্তব্যের পুরানো ক্লিপ ভাইরাল হয়েছে, যেখানে তাকে তার বাবা ঋষি কাপুরের সামনেই এমন ‘ডাবল মিনিং’ কথা বলতে শোনা গেছে।

ভিডিওটি মুম্বইয়ের একটি অনুষ্ঠানের। যেখানে প্রশ্নোত্তর পর্বের মুখোমুখি হয়েছিলেন অভিনেতা। এই অনুষ্ঠানে সঞ্চালনার দায়িত্বে ছিলেন মনীশ পল। তিনি সরাসরি রণবীরকে জিজ্ঞাসা করেন, “আপনার পকেটে কী আছে?” প্রশ্ন শুনেই ঝটপট অভিনেতা উত্তর দেন, “আমার পকেটে রকেট আছে।” এই উত্তর শুনে সবাই হাসিতে ফেটে পড়ে। তবে তারপর তাকে আরো জিজ্ঞেস করা হয়, “কিন্তু এই রকেটটা তো বেশ ছোট লাগছে। সত্যিই রকেট তো?” উত্তরে রণবীর বলেন “বোতাম টিপলে রকেট বড়ও হয়!” আর এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তার বাবা ঋষি কাপুরও।

প্রসঙ্গত, বর্তমানে বলি-কুইন আলিয়া ভাটের (Alia Bhatt) সঙ্গে বিবাহিত জীবন উপভোগ করছেন অভিনেতা। কয়েকমাস আগেই তাদের কোল আলো করে এসেছে এক কন্যাসন্তান। প্রথম কয়েকমাস কাজ থেকে বিরত থাকলেও আবার কাজে ফিরেছেন অভিনেতা। তবে এখনো সেভাবে কাজে ফেরেননি আলিয়া।

Related Articles