whatsapp channel

Esha Gupta: খোলামেলা পোশাকে নেটদুনিয়ায় ঝড় তুললেন এষা, ভিডিও দেখে হতবাক নেটিজেনরা

বলিউডে কেরিয়ারের শুরুতে এষা গুপ্তা (Esha Gupta) স্বচ্ছন্দ ছিলেন না ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে। কিন্তু দশ বছর বলিউডে কাটানোর পর প্রকাশ ঝা (Prakash Jha) নির্মিত ওয়েব সিরিজ ‘আশ্রম 3’-তে অন্তরঙ্গ…

Avatar

Updated on:

Advertisements
Advertisements

বলিউডে কেরিয়ারের শুরুতে এষা গুপ্তা (Esha Gupta) স্বচ্ছন্দ ছিলেন না ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে। কিন্তু দশ বছর বলিউডে কাটানোর পর প্রকাশ ঝা (Prakash Jha) নির্মিত ওয়েব সিরিজ ‘আশ্রম 3’-তে অন্তরঙ্গ দৃশ্যে এষার অভিনয় সকলকে তাক লাগিয়ে দিয়েছে। এমনকি তাঁর কো-স্টার ববি দেওল (Bobby Deol)-কে এই ধরনের দৃশ্যে অভিনয়ের সময় সহজ করে তুলেছিলেন এষাই।

Advertisements

এষা তাঁর দশ বছরের কেরিয়ারে বলিউডে যথেষ্ট কম ফিল্মে অভিনয় করলেও যথেষ্ট ফিটনেস সচেতন। এই কারণেই তিনি মারকাটারি ফিগারের অধিকারী। ইন্সটাগ্রামে প্রায়ই নিজের বিভিন্ন ছবি শেয়ার করেছেন এষা। সাম্প্রতিক কালে কমলা রঙের বিকিনিতে তাঁর ভিডিও প্রশংসিত হয়েছে। বিকিনি ফিগারের যথার্থ অধিকারী এষা। তাঁর শেয়ার করা ভিডিওতে সমুদ্রের পাড়ে সাদা বালিতে তাঁকে প্রকৃতি উপভোগ করতে দেখা যাচ্ছে কমলা বিকিনি পরে।

Advertisements

মহিলা নেটিজেনদের একাংশ এষার কাছে জানতে চেয়েছেন তাঁর বিকিনি ফিগারের রহস্য। 2012 সালে ইমরান হাশমি (Emraan Hasmi)-র বিপরীতে ‘জন্নত 2’ ফিল্মের মাধ্যমে বলিউডে ডেবিউ করেছিলেন এষা। একই বছর প্রকাশ ঝা নির্মিত ফিল্ম ‘চক্রব্যুহ’ -তে এষার অভিনয় প্রশংসিত হয়। 2019 সালে বড় পর্দায় শেষবার ‘টোটাল ধামাল’ ও ‘ওয়ান ডে জাস্টিস ডেলিভারড’ ফিল্মে দেখা গিয়েছিল এষাকে। দুটি ফিল্মই ফ্লপ হয়েছিল।

Advertisements

তবে ওটিটির মাধ্যমে আবারও অভিনয়ে ফিরেছেন এষা। ‘আশ্রম 3’-এর আগে ‘নকাব’ ও ‘রিজেক্ট এক্স’-এ অভিনয় করেছেন তিনি।

Advertisements
whatsapp logo
Advertisements