Bengali SerialHoop Plus

শিমুল-শতদ্রুর জীবনে নতুন মানুষ, বড় চমক আসছে ‘কার কাছে কই মনের কথা’তে

টিআরপি তালিকায় কিছুটা পিছিয়ে পড়লেও দর্শক মহলে জনপ্রিয়তায় কিন্তু ভাঁটা পড়েনি ‘কার কাছে কই মনের কথা’র (Kar Kache Koi Moner Kotha)। জি বাংলার এই সিরিয়াল প্রথম থেকেই গল্পের জোরে মন জয় করে নিয়েছে দর্শকদের। নায়ক নায়িকা হলেও পরাগ শিমুলের মধ্যে আদা কাঁচকলায় সম্পর্ক অন্যান্য সিরিয়ালের থেকে আলাদা করে তুলেছে এই ধারাবাহিককে। এমনকি নায়ক নায়িকার মধ্যে ডিভোর্সও হয়ে গিয়েছে এই সিরিয়ালে। এর মধ্যেই জানা গেল, এক নতুন চরিত্রের এন্ট্রি হতে চলেছে এই ধারাবাহিকে।

বর্তমানে পরাগ এবং শিমুলের মাঝে তৃতীয় ব্যক্তি হিসেবে পা রেখেছে প্রিয়া। শিমুলের সঙ্গে ডিভোর্সের পর প্রিয়াকে বিয়ে করতে চলেছে পরাগ। অন্যদিকে শতদ্রুর সঙ্গেও সম্পর্কের অবনতি হয়েছে শিমুলের। ছেলে একজন ডিভোর্সি মেয়েকে বিয়ে করবে তা মেনে নিতে না পেরে শিমুলকে যা নয় তাই বলে অপমান করেছেন শতদ্রুর মা। তাই শতদ্রুকে নিজের জীবন থেকে জোর করে দূরে সরিয়ে দিয়েছে শিমুল। এবার শতদ্রু এবং শিমুলের জীবনের মোড় ঘোরাতে গল্পে পা রাখছেন এক নয়া চরিত্র। তিনি শতদ্রুর বোন পরমা। জানা যাচ্ছে, এই চরিত্রে অভিনয় করতে চলেছেন সুশ্রীতা ঘোষ।

এর আগে সান বাংলা চ্যানেলে ‘সুন্দরী’ সিরিয়ালে মুখ্য চরিত্রে দেখা গিয়েছে সুশ্রীতাকে। জি বাংলার কোনো সিরিয়ালে এই প্রথম দেখা যাবে তাঁকে। উচ্ছ্বসিত অভিনেত্রী সংবাদ মাধ্যমকে জানান, জি তে কাজ করার ইচ্ছা তাঁর বহুদিনের। অবশেষে স্বপ্ন পূরণ হল। প্রথম দিনের শুটিং ইতিমধ্যেই হয়ে গিয়েছে। সুশ্রীতা জানান, তাঁর চরিত্রটি ইতিবাচক। তবে তার কাজ হবে দাদা শতদ্রু যাতে শিমুলকে ভুলে নতুন জীবন শুরু করতে পারে তার জন্য তাকে রাজি করানো। দাদার ভালোই চায় পরমা চরিত্রটি।

সুশ্রীতা আরো বলেন, তাঁর কাছে চরিত্রটিই আসল। নায়িকা হওয়ার পর এবার পার্শ্ব চরিত্রে অভিনয় করতে তাঁর কোনো সমস্যা নেই। তিনি ভালো অভিনেত্রী হতেই এই ইন্ডাস্ট্রিতে এসেছেন। মানালির সঙ্গে কাজ করার বিষয়ে তিনি বলেন, এখনো স্ক্রিন শেয়ার করেননি তাঁরা। তবে মানালি যেহেতু মিলেমিশে কাজ করেন তাই একসঙ্গে কাজ করার সুযোগ পেয়ে তিনি খুশি।

Related Articles