whatsapp channel

Durnibar Saha: দ্বিতীয় বিয়ের আগে প্রাক্তন স্ত্রীর বিদ্রুপের শিকার দুর্নিবার

আগামী 9 ই মার্চ এক বছরের মধ্যে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন গায়ক দুর্নিবার সাহা (Durnibar Saha)। পাত্রী প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)-র ব্যক্তিগত জনসংযোগ আধিকারিক ঐন্দ্রিলা সেন (Oindrila Sen)। স্বাভাবিক…

Avatar

Nilanjana Pande

আগামী 9 ই মার্চ এক বছরের মধ্যে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন গায়ক দুর্নিবার সাহা (Durnibar Saha)। পাত্রী প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)-র ব্যক্তিগত জনসংযোগ আধিকারিক ঐন্দ্রিলা সেন (Oindrila Sen)। স্বাভাবিক ভাবেই দুর্নিবারকে তাঁর বিয়ের তাড়ার জন্য প্রাক্তন স্ত্রী মীনাক্ষী মুখোপাধ্যায় (Meenakshi Mukherjee)-র বিদ্রুপের সম্মুখীন হতে হল।

মীনাক্ষী সোশ্যাল মিডিয়াকেই বেছে নিলেন তাঁর হাতিয়ার হিসাবে। সম্প্রতি কারও নাম না করেই ফেসবুকে তিনি লিখেছেন, মহিলাদের উচিত তাঁদের জীবনের রণবীর কাপুর (Ranbir Kapoor)-কে যেতে দেওয়া এবং রণবীর সিং (Ranveer Singh)-কে আসতে দেওয়া। এছাড়াও তিনি লিখেছেন, নেটিজেনদের অনুমান সঠিক। অর্থাৎ মীনাক্ষী জানেন, সকলে দুইয়ে দুইয়ে চার করে ফেলবেনই। অনেকেই মনে করছেন, মীনাক্ষীর জীবনেও হয়তো এসেছে নতুন বসন্তের ছোঁয়া। তবে এখনও অবধি তাঁর সোশ্যাল মিডিয়া স্টেটাস সিঙ্গল। 2017 সালে রেজিস্ট্রি ম্যারেজ করার পর একসাথেই থাকতেন দুর্নিবার ও মীনাক্ষী। সোশ্যাল মিডিয়ায় তাঁদের ছবি দেখে মনে হত তাঁরা আদর্শ দম্পতি। 2021 সালে জাঁকজমক করে সাতপাকে বাঁধা পড়েন দুর্নিবার ও মীনাক্ষী।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@mohorsen710)

কিন্তু বিয়ের কয়েক মাসের মধ্যেই দুর্নিবারের সাথে মীনাক্ষীর অশান্তি শুরু হয়। 2022 সালের মাঝামাঝি তাঁদের সেপারেশন ও তারপর বিবাহ বিচ্ছেদ হয়। এর মধ্যেই ঐন্দ্রিলার সাথে দুর্নিবারের সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। এরপর ঐন্দ্রিলা নিজেই ফেসবুকে পোস্ট করে তাঁদের আসন্ন বিয়ের কথা জানান।

তবে দুর্নিবার ও ঐন্দ্রিলা প্রথমে তাঁদের সম্পর্কের গুঞ্জনকে স্বীকার করেননি। তবে শোনা যাচ্ছে, পরকীয়ার কারণেই নাকি ভেঙে গিয়েছে দুর্নিবার ও মীনাক্ষীর বিয়ে।

whatsapp logo