whatsapp channel

ভেজা শরীরে সমুদ্রসৈকতে উষ্ণতা ছড়ালেন সোনাক্ষী

‘দহাড়’-এর মাধ্যমে সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha) ওটিটির জগতে ডেবিউ করেছেন। দীর্ঘদিন পর তাঁকে অভিনয়ে ফিরতে দেখে যথেষ্ট উচ্ছ্বসিত তাঁর অনুরাগীরাও। ‘দহাড়’-এ প্রশংসিত হয়েছে সোনাক্ষীর অভিনয়। উপরন্তু তাঁর বাগদান ও বিয়ে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

‘দহাড়’-এর মাধ্যমে সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha) ওটিটির জগতে ডেবিউ করেছেন। দীর্ঘদিন পর তাঁকে অভিনয়ে ফিরতে দেখে যথেষ্ট উচ্ছ্বসিত তাঁর অনুরাগীরাও। ‘দহাড়’-এ প্রশংসিত হয়েছে সোনাক্ষীর অভিনয়। উপরন্তু তাঁর বাগদান ও বিয়ে নিয়ে চলছে রকমারি জল্পনা। এর মধ্যেই সিশেল-এ ছুটি কাটাতে গিয়েছিলেন সোনাক্ষী। আফ্রিকার কাছাকাছি অবস্থিত এই দ্বীপ সমুদ্র ও পাহাড় দিয়ে ঘেরা। সিশেল-এ পৌঁছে সেখান থেকে একাধিক ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সোনাক্ষী। সিশেলের সমুদ্রের ধার তিনি মাতিয়েছেন নিওন সবুজ রঙের ছটায়।

Advertisements

এদিন সোনাক্ষী ইন্সটাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করেছেন তাঁর অনুরাগীদের সাথে। ছবিগুলিতে সোনাক্ষীর পরনে রয়েছে নিওন সবুজ রঙের জাম্পস্যুট। জাম্পস্যুটের স্লিভ কাফতান প‍্যাটার্নের। শর্ট জাম্পস্যুটটি ট্রান্সপারেন্ট। ফলে দৃশ্যমান হচ্ছে সোনাক্ষীর সাদা রঙের বিকিনি। জাম্পস্যুটের সামান্য ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে সোনাক্ষীর ক্লিভেজ। সমুদ্রের জলের ঢেউ উপভোগ করছেন সোনাক্ষী। তাঁর মেকআপ ওয়াটারপ্রুফ। কালো আইলাইনারের টান ও ন্যুড শেডের লিপস্টিক সম্পূর্ণ করেছে সোনাক্ষীর মেকআপ। খোলা রয়েছে চুল। হাতের আঙুলে দেখা যাচ্ছে আর্টিফিশিয়াল নেল। ছবিগুলি শেয়ার করার সাথেই এই নেলের জন্য ব্র্যান্ড এনডোর্সমেন্ট করেছেন সোনাক্ষী। কয়েকটি ছবিতে মাথায় হ্যাট পরে সূর্যের আলোর তাপ থেকে নিজেকে রক্ষা করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে।

Advertisements

ছবিগুলি শেয়ার করে সোনাক্ষী লিখেছেন, স্বর্গীয় উজ্জ্বলতা। ক্যাপশনের সাথে তিনি জুড়েছেন সূর্য, সমুদ্রের ঢেউ, ফুল ও মারমেডের ইমোজি।

Advertisements

সোনাক্ষীর ডেবিউ ওয়েব সিরিজ ‘দহাড়’ হিট করলেও বর্তমানে যথেষ্ট বাছাই করে কাজ করছেন তিনি। আগামী দিনে তাঁকে দেখা যাবে হিন্দি ফিল্ম ‘কাকুড়া’-য়।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Sonakshi Sinha (@aslisona)

whatsapp logo
Advertisements