GossipHoop Plus

রেখার বোন রাধা তার চেয়েও সুন্দরী! একসময় রাজ কাপুরের ‘ববি’ ছবির প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন

আমরা সবাই জানি রেখা আজও একা থাকেন, তার জীবনসঙ্গী নেই বললেই চলে। কিন্তু, আপনি কি জানেন রেখার পরিবার অনেক বড়,তার ৬ বোন আছে, যারা নিজ নিজ ক্ষেত্রে খুব বিখ্যাত?

রেখার বাবা জেমিনি গণেশন (Gemini Ganesan) ছিলেন তামিল ফিল্ম ইন্ডাস্ট্রির একজন বিখ্যাত অভিনেতা, যিনি একসময় ৩টি বিয়ে করেছিলেন। তার প্রথম স্ত্রী থেকে ৪ টি কন্যা পান এবং দ্বিতীয় স্ত্রী রেখা ও রাধার মতন দুই কন্যা পান। একই সময়ে জেমিনি গণেশনের তৃতীয় স্ত্রী সাবিত্রী থেকে ২ টি সন্তান পান। যদিও রেখার সঙ্গে তার বাবা জেমিনি গণেসানের সম্পর্ক ভালো ছিল না, কিন্তু তিনি তার বোনদের খুব কাছের। রেখার বোনদের নাম জয়া শ্রীধর, নারায়ণী গণেশন, বিজয়া চামুন্ডেশ্বরী, রেবতী স্বামীনাথন, রাধা উসমান সৈয়দ এবং কমলা সেলভারাজ।

বোনদের মধ্যে রাধা ( Radha Usman Syed) হলেন রেখার খুবই কাছের। রেখার অন্যান্য বোনেরা প্রত্যেকেই নিজের জীবনে প্রতিষ্টিত। কেউ কেউ ডাক্তারও,তবে রেখার আসল বোন রাধা দক্ষিণের অনেক ছবিতে কাজ করেছেন, তিনি একজন সফল অভিনেত্রী এবং রেখার থেকেও বেশ সুন্দরী।

রাধা একটা সময় অনেক বড় ম্যাগাজিনের জন্য মডেলিং করেছিলেন এবং কিছু তামিল ছবিতেও অভিনয় করেছিলেন। সেইসময় রাধার ছবি দেখে, চলচ্চিত্র নির্মাতা রাজ কাপুর তাকে ‘ববি’চলচ্চিত্রের প্রস্তাব দেন, কিন্তু রাধা প্রত্যাখ্যান করেন। রাধার প্রত্যাখ্যানে, ডিম্পল কাপাডিয়াকে এই ছবির জন্য নির্বাচিত করা হয় এবং তিনি এই চলচ্চিত্র থেকে তারকা হয়ে ওঠেন।

whatsapp logo