whatsapp channel
Hoop PlusTollywood

মুনমুন সেনের স্বামীকে চেনেন! বিবাহ বার্ষিকীতে অদেখা ছবি শেয়ার করলেন কন্যা রাইমা

রাইমা সেন ক্রমশ পরিবারকেন্দ্রিক হয়ে যাচ্ছেন। দিদা সুচিত্রা সেন (Suchitra Sen)-এর মৃত্যুর পর সর্বভারতীয় সংবাদমাধ্যমে কলম ধরেছিলেন, লিখেছিলেন, পরিবারকে খুব কম সময় দিতে পারেন তিনি। কিন্তু এবার নিজের মা-বাবার ম্যারেজ অ্যানিভার্সারি মনে রেখে তাঁদের অল্প বয়সের দুটি ছবি শেয়ার করেছেন।

রাইমার শেয়ার করা ছবি দুটির মধ্যে একটি সাদা-কালো এবং একটি রঙিন। সাদা -কালো ছবিটিতে মুনমুন সেন (Moon moon Sen)-এর পরনে রয়েছে একটি খোলামেলা স্ট্রাইপড টপ ও ভরত দেববর্মা (Bharat Devbarma)-র পরনে রয়েছে একটি শার্ট। এই ছবিতে মুনমুন পিছন থেকে জড়িয়ে ধরে রয়েছেন ভরতকে। রঙিন ছবিতে মুনমুনের পরনে রয়েছে কালো রঙের স্লিভলেস টপ ও নীল জিনস। ভরত পরে রয়েছেন শার্ট-ট্রাউজার। দুজনে ঘনিষ্ঠ হয়ে পাশাপাশি বসে রয়েছেন। মা ও বাবার বিয়ের চুয়াল্লিশ বছর পূর্ণ হয়েছে। মুনমুন ও ভরতকে বিবাহবার্ষিকীর অনেক শুভেচ্ছা জানিয়েছেন রাইমা। সঞ্জয় কাপুর (Sanjay Kapoor)-ও এই ছবিগুলির কমেন্ট বক্সে মুনমুন ও ভরতকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Raima Sen (@raimasen)

1978 সালে ত্রিপুরার রাজপরিবারের উত্তরাধিকারী ভরত দেববর্মার সাথে বিয়ে হয় মুনমুনের। জয়পুরের রাজমাতা গায়ত্রী দেবী (Gayatri Devi) সম্পর্কে তাঁদের আত্মীয়া ছিলেন। তাঁর দিদি ইলা দেবী (Ila Devi) ছিলেন মুনমুনের শাশুড়ি। কিন্তু ত্রিপুরার রাজপরিবারে বিয়ে হলেও মুনমুন ও ভরত বরাবর কলকাতাবাসী। মুনমুনের উপর রাজপরিবার থেকে কোনও রক্ষণশীলতা আরোপ করা হয়নি। তিনি তাঁর মডেলিং ও অভিনয় কেরিয়ারে বরাবর মনোনিবেশ করেছেন। পোশাকের ক্ষেত্রেও কোনোদিন ছিল না কোনো বিধিনিষেধ।

পরবর্তীকালে রাইমা ছাড়াও জন্ম হয় মুনমুন ও ভরতের দ্বিতীয় কন্যাসন্তান রিয়া (Riya sen)-র। মায়ের পদাঙ্ক অনুসরণ করে রাইমা বর্তমানে নামী অভিনেত্রী। কিন্তু রিয়া একসময় অভিনয় করলেও বর্তমানে কাজের সংখ্যা কমিয়ে দিয়েছেন।

whatsapp logo